“আমি খুব বায়না করি,” “আমরা দুজনেই সমস্ত কিছু সামলাই। ফিফটি ফিফটি” শৌর্য্যকে ছেড়ে রাহুলকে নিয়ে গদগদ পর্দার নীলু!

বর্তমানে অভিনেত্রী দেবাদৃতা বসুর (Debadrita Basu) কথা বললেন যে অভিনেতার কথা সবচেয়ে প্রথম সকলের মনে পড়ে তিনি অভিনেতা রাহুল দেব বসু (Rahul Dev Bose)। বর্তমান সময়ে অভিনেত্রী দেবাদৃতা এবং রাহুলের প্রেমের কাহিনীর কথা জানেন না এরকম মানুষের জুড়ি মেলা ভার। সংবাদ মাধ্যম থেকে সামাজিক মাধ্যম বর্তমানে সর্বত্র সমানভাবে চর্চিত এই জুটি। ইউটিউব হোক বা সোশ্যাল মিডিয়ায় তাদের একসঙ্গে দেখে দারুণ খুশি হয় তাদের ভক্তরাও। বর্তমানে জি বাংলার মিঠিঝোরা ধারাবাহিকে অভিনয় করছেন দেবাদৃতা এবং অভিনেতা রাহুল অভিনয় করছেন কার কাছে কই মনের কথা সিনেমায়।

বর্তমানে প্রায় সব জায়গাতেই অভিনেত্রী দেবাদৃতা আর রাহুলকে দেখা যায় একসঙ্গে। নিজেদের সম্পর্ক নিয়ে কোন লুকোচুরি করেননি তারা। বছরের শুরুতে একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় জুটি হিসেবে ছবিও শেয়ার করেছিলেন তারা। সোশ্যাল মিডিয়ায় তাদের সঙ্গে দেখে অভিনেত্রীর কমেন্ট বক্সে উপচে পড়েছিল অনুরাগীদের ভালোবাসা। এছাড়াও অভিনেত্রীদের ইউটিভব ব্লগেও তার সঙ্গে দেখা যায় অভিনেতাকে। সম্প্রতি গতকাল মাদার্স ডের দিন তারা গিয়েছিলেন বাংলার শ্রেষ্ঠত্ব সম্মান ২০২৪ সালে।

কোন কোন তারকা উপস্থিত ছিলেন বাংলার শ্রেষ্ঠত্ব সম্মানে?

অনুষ্ঠানে দেবাদৃতা এবং রাহুল ছাড়াও উপস্থিত হয়েছিলেন আরাত্রিকা মাইতি, ঋত্বিক মুখার্জী, অন্বেষা হাজরা, আর্য দাশগুপ্ত সহ একাধিক তারকারা গিয়েছেন সেই অনুষ্ঠানে। সেখানেই দেবাদৃতা এবং রাহুল সঙ্গে কথা বলেছিলেন একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম। গতকাল অভিনেত্রী দেবাদৃতা প্রেমিক রাহুলের বিষয়ে জানিয়েছেন নানা কথা। অভিনেত্রী প্রথমেই পুরস্কার নিয়ে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন এরকম একটি পুরস্কার পেয়ে তিনি খুব খুশি তাকে যে দর্শকরা এ ভালোবাসছে তার কাছে একটাই সবচেয়ে বড় পাওয়া। মনে হয় আরও ভালো করে আজ করি।

কে বেশি একে অপরের ওপর দায়িত্বশীল, কি বললেন অভিনেত্রী দেবাদৃতা বসু এবং রাহুল দেব বসু

অভিনেতা রাহুল তখন বলেন “আমি তো ভাবছি এখন আমিও তো একটা দায়িত্ব হিসেবেই যোগ হয়েছে।” অভিনেত্রী তার উত্তরে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন “রাহুল খুব দুষ্টুও। ওকে দেখলেই সেটা বোঝা যায়। আমরা দুজনেই সমস্ত কিছু সামলাই। ফিফটি ফিফটি। দুজনেই দুজনের সবটার দায়িত্ব সামলাই।” অভিনেতা জানিয়েছেন “আমার মানে হয় মাঝে মধ্যে মনে হয় আমি আর দায়িত্ব নিতে পারছি না তুমি সামলাও আবার ওর মাঝে মধ্যে মনে হয় আমি আর নিতে পারছি না। তবে অভিনয়ের দিকে আমরা নিজেরাই নিজেদের ব্যাঙ্গ করি যে বাইরের কাউকে কিছু আলাদা করে বলতেই হবে না।”

আরও পড়ুন: জীবনে চলার পথে হারিয়েছেন প্রিয় বান্ধবীকে, ছেড়ে গেছে প্রেমিক! হাতে নেই কাজ, কেমন আছেন অভিনেত্রী প্রত্যুষা পাল?

আর হিংসে হয়, সম্পর্ক নিয়ে কি বলেছেনমা অভিনেত্রী দেবাদৃতা বসু, রাহুল দেব বসু

যদিও অভিনেত্রীর কথায় “আমি বেশি বায়না করি। তবে শুরু ও বলে নয়, আমার বাবা মা, ও সবার কাছে। এখনও তো আঙ্কেল, আন্টির সঙ্গে তেমন মেলামেশা হয়না আমার মনে হয় বিয়ের পর ওদের কেও একবারে বায়না করব। যদিও আঙ্কেল আন্টি খুব ভালো। আমার সঙ্গে খুব ভালোবাসে আমাকে ওরা রাহুলের মতো করেই দেখে। কিন্তু আমার বাড়িতে সবসময় আমার বাবা মা রাহুলের প্রশংসা করেই যায়। আমার হিংসে হয়, মনে হয় কেন আমি আগে।” অভিনেতা তখন বলেন “ওইটুকু তো হবেই ওইটুকু না থাকলে আবার মজাটাই থাকবে না।” তবে অভিনেত্রী সবশেষে জানিয়েছেন তারা একসঙ্গে ভালো আছেন সেটাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

Back to top button