অঙ্গনা আমার এমন বন্ধু যার সঙ্গে চব্বিশ ঘণ্টা আমি কথা বলতে পারি…।” প্রেমিকা অঙ্গনাকে নিয়ে অকপট রোহন

স্টার জলসার (Star Jalsha) বহুল চর্চিত ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashe Pashe Thakle)। ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় পাড়ি দিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অঙ্গনা রায় (Angana Roy)রোহন ভট্টাচার্যের (Rohon Bhattacharya) বিপরীতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলে ধারাবাহিকপ্রেমী মহলে। দেব-পার্বতীর জুটি সাড়া জাগিয়েছিল দর্শকদের মধ্যে। ধারাবাহিকের শুটিং সেটে দুজনের প্রেম নিয়ে জোর চর্চাও হয়।

তবে আচমকা ধারাবাহিক থেকে উধাও হয়ে যান অঙ্গনা। বর্তমানে ‘তুমি আশেপাশে থাকলে’তে হয়েছে নায়িকার মুখবদল। অঙ্গনার পরিবর্তে পার্বতীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রায়। মুখবদলের আসল কারণ যদিও, অঙ্গনার শারীরিক অসুস্থতা। তবে প্ৰিয় বান্ধবী তাঁর বিপরীতে ধারাবাহিকে থাকছেন না, খবর শুনে মন খারাপ হয়নি রোহনের?

অভিনেতা হেসে জবাব দেন, ”অবশ্যই। তবে সিরিয়ালে অভিনয় করার চেয়ে বড় কনাসার্ন ওর শরীর। আগে মানুষটা সুস্থ হোক, তারপর কাজবাজ। এদিকে, ডাক্তারও বলল ওর রেস্টের দরকার। অন্তত ১৫ দিনের টানা রেস্টের দরকার। তখন ভাবলাম কিছু তো করার নেই। এটাই…!’

অঙ্গনা সঙ্গে আদপেও কেমন সম্পর্ক রোহনের? খোলসা করলেন অভিনেতা

দর্শক টিভির পর্দায় কোনও জুটিকে দেখলে, বাস্তবেও তাঁদের একসঙ্গে দেখতে চান। রোহন-অঙ্গনার ক্ষেত্রেও তাই। এই মুহূর্তে রোহন অঙ্গনার চর্চিত প্রেমিক। অঙ্গনা সঙ্গে আদপেও কেমন সম্পর্ক তাঁর? উত্তরে অভিনেতা বলেন, ”আমার বন্ধু সংখ্যা বরাবরই কম। তবে অঙ্গনা আমার এমন বন্ধু যার সঙ্গে চব্বিশ ঘণ্টা আমি কথা বলতে পারি। কিন্তু সবার সঙ্গে সেইটা হয় না। এমন একজন বন্ধুর শরীর খারাপ হলে খারাপ তো লাগেই! আর অঙ্গনা আমার জীবনে অনেক খারাপ সময় পাশে থেকেছে। তাই আমি ওকে পেনকিলার বলি!”

আরও পড়ুন: “ওটা ধারাবাহিক না যেমন খুশি সাজো প্রতিযোগিতা? নিম ফুলের মধুর ওপর চটে গেলেন নেটিজেনরা! কিন্তু কেন?

রুকমা রায় প্রসঙ্গে রোহন ভট্টাচার্য

এতো গেল অঙ্গনার প্রসঙ্গ। নয়া অভিনেত্রী রুকমাকে কেমন লাগছে অভিনেতার? পার্বতীর ভূমিকায় আচমকা অন্য নায়িকাকে মেনে নিতে সমস্যা হচ্ছে না? অভিনেতার কথায়,”আমি রুকমাকে অনেকদিন ধরে চিনি। ভজগোবিন্দের সময় থেকে আমরা একে অপরকে চিনি। একসঙ্গে অনেক শো করেছি। ওর সঙ্গে আর সমস্যা হওয়ার কথাই না। মজা করে শুটিং করছি।”

Back to top button