‘এখন তিন মাসে ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে, কাজ কী করব?’, অর্থনৈতিক নিরাপত্তাহীনতায় ভুগছেন ইন্দ্রানী হালদার!

অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder) বরাবরই বেশ জনপ্রিয়। তিনি নতুন করে জনপ্রিয়তা পান ২০১৯ থেকে ২০২১ সালে ধারাবাহিক ‘শ্রীময়ী’র কারণে। ইন্দ্রাণী হালদার টেলিভিশনের জগতে তার প্রাধান্য ধরে রেখেছিলেন। তবে এই ধারাবাহিক শেষ হতেই, ইন্দ্রাণী হালদার হঠাৎ কোথায় হারিয়ে গেলেন। অভিনয় জগতে তাকে আর দেখা যায় না। ‌

চলতি বছর মাঝামাঝি সময় এসেও তার কোন খবর নেই। যদিও গতবছর ইন্দ্রানী হালদার অভিনীত ছোটলোক সিরিজটি মুক্তি পেয়েছে। এই সিরিজের শুটিং ২০২১ সালে। কেন হঠাৎ অভিনয় থেকে দূরে ইন্দ্রানী হালদার (Indrani Halder)। তার ভক্ত মহল চিন্তিত। টেলিভিশন জগতে তার নাম উঠছে বারবার। এমনকি সবকিছু থেকে লাইমলাইট থেকে দূরে তিনি ছিলেন।

কেন অভিনয় জগতে তার দেখা পাওয়া যাচ্ছে না এই প্রশ্নের পাল্টা প্রশ্ন করেন অভিনেত্রী (Indrani Halder) নিজেই। তিনি বলেন, “এখন তো ধারাবাহিক ৩ মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। কী কাজ করব?” কেন নিশ্চুপ তিনি এর কারণ হিসেবে ইন্দ্রাণী হালদার বললেন, “বলার মতো কিছু করছি না তো। কেন শুধু শুধু সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলব? বলবই বা কী?”

জানা যাচ্ছে, শ্রীময়ী ধারাবাহিক শেষের পর ইন্দ্রানী হালদার (Indrani Halder) প্রচুর কাজের প্রস্তাব পেয়েছেন। বিশেষত ছোট পর্দা বা সিরিজে। তবে মনে রাখার মতো উল্লেখযোগ্য কোনো চরিত্র পাননি। এই প্রসঙ্গে অভিনেত্রী ইন্দ্রানী হালদার বলছেন,” গত কয়েক বছর ধরে বাংলা ধারাবাহিকের অবস্থা খুব খারাপ। মেগা সিরিয়াল বলে কিছুই হচ্ছে না। একটি ধারাবাহিকের আয়ু এখন গড়ে দুই থেকে তিন মাস। এই অবস্থায় বুঝে শুনে কাজ না করলে বদনাম হবে।”

আরও পড়ুন: রুদ্রই কি লুট করেছে ত্রাণের জিনিস, ফুলকির মনে দানা বাঁধছে সন্দেহ, এবার কি রুদ্রর আসল সত্যি ফাঁস হবে?

অনেক বাংলা সিরিজে কাজের প্রস্তাব আসলেও সিরিজের গল্প বা চরিত্র তার মনে দাগ কাটতে পারছে না। আর তাই ক্রমশ অভিনয় থেকে দূরে সরে যাচ্ছেন তিনি। এমনকি শোনা যাচ্ছিল, রাজনীতির ময়দানে দেখা যাবে তাকে। কিছু প্রচারেও তাকে দেখা গিয়েছে। তবে কি ব্যক্তিগত কারণে দূরে সরেছেন রাজনীতি থেকে? ইন্দ্রানী হালদার (Indrani Halder) রাজনীতি প্রসঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমার ভাল সম্পর্ক থাকায় কিছু অনুষ্ঠানে যোগ দিয়েছিলাম। এর বেশি কিছুই না। আমি রাজনীতি পছন্দ করি না। রাজনীতিতে আসব না।”

Back to top button