ফের বুদ্ধিতেই বাজিমাত! দীপার পরিকল্পনায় সেনগুপ্ত বাড়িতেই খেলে খতম ইরার, প্রকাশ্যে ইরার আসল পরিচয় 

Anurager Chhowa Today Episode: শুরুতে মনে হয়েছিল সিধাসাধা, হাসিখুশি, মিষ্টি মেয়ে ইরা। বর্তমানে জোর টের পাচ্ছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowwa) দর্শক। মিষ্টি মুখের পিছনে ঠিক কতটা কুটনি বুদ্ধি লুকিয়ে ছিল হাড়ে হাড়ে টের মিলছে এখন।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৮ই জুন (Anurager Chhowa Today Episode 18th June)

ইতিমধ্যেই প্রমাণিত সূর্যের সন্দেহ ঠিক। বড় কোনও দুষ্কৃতী চক্রের সঙ্গে জড়িত ইরা। সেনগুপ্ত বাড়িতে আসার একমাত্র কারণ ৬৪ জিবির কালো পেনড্রাইভ। কী আছে পেনড্রাইভে? উত্তর মেলেনি এখনও। তবে এই পেনড্রাইভের খোঁজে বহুবার, বহু উটকো লোকের আনাগোনা চলেছে সেনগুপ্ত বাড়িতে।

ইরার কথায় একাধিক অসংগতি, কথায় কথায় মিথ্যে বলা এবং আরও কিছু বিচ্ছিন্ন ঘটনায় দীপার মনে সন্দেহ জেগেছে, ইরা ছদ্মবেশে কোনও উদ্দেশ্য সাধনের জন্য আসেনি তো? হয়ত সূর্যের আরোগ্য নয়, ইরার উদ্দেশ্য অন্য কিছু।

আর যেমন ভাবা তেমন কাজ। সেনগুপ্ত পরিবারের সকলকে সে জানিয়ে দেয় সূর্যের বর্তমান স্ত্রী ইরা। তাই এবার থেকে ইরাকেই সূর্যের সব দায়িত্ব নিতে হবে। ইরা যদি সূর্যের সব দায়িত্ব বুঝে নিতে পারে তাহলে দীপা এবাড়িতে আর এক মুহূর্ত থাকবে না। সে তার বাবা অজয়বাবুকে নিয়ে গ্রামের বাড়িতে চলে যাবে।

মেঘ না চাইতেই জল আসে ইরার হাতে। পেনড্রাইভ খুঁজে পেতে আর কোনও বাঁধাই রইল না ইরার সামনে। তবে দীপার পরিকল্পনা অন্য। তবলার সাহায্য একটি গোপন ক্যামেরা আনায় সে। তারপর সূর্যের ঘরে ফুলদানির ফুলের আড়ালে ক্যামেরা লুকিয়ে দেয় সে। এই ক্যামেরা দিয়ে গোটা রাতের কর্মকাণ্ড দেখতে ঊর্মি, দীপা ও তাদের বাবা অজয় বাবু। তবে কী এবার খেল খতম ইরার?

Back to top button