বদলায়নি ভিক্টর! চোরে চোরে মাসতুতো ভাই, ভিক্টরকে ধরা পড়ার মুহূর্তে বাঁচাল ইরা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে চলছে টান টান উত্তেজনা। প্রতি পর্বে রয়েছে সাসপেন্স। সেনগুপ্ত পরিবার ধীরে ধীরে জড়িয়ে পড়ছে কোনও দুষ্কৃতী চক্রের সঙ্গে। আবারও দীপা বাড়িতে খাল কেটে কুমির এনেছে। মিশকার মতো আশ্রয় দিয়েছে সূর্যের দ্বিতীয় পক্ষের স্ত্রী ইরাকেও।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ই জুন (Anurager Chhowa Today Episode 13th June)

সূর্যের স্মৃতি ফিরিয়ে আনতে সূর্যকে তার চেম্বারে এনেছেন বাড়ির সকলে। এতদিন পর হাসপাতালে সূর্যকে দেখে অবাক হয় হাসপাতালের কর্মীরা। হাজার হোক, তাদের প্ৰিয় ডাক্তারবাবু এতদিন পর ফিরে এসেছেন। সকলে ঘিরে ধরে তাকে। কিন্তু দুর্ভাগ্যবশত সূর্য কাউকে চিনতে পারছে না।

এসবের মধ্যেই ইরা ছক করে ঢুকে পড়ে সূর্যের চেম্বারে। সেখানেই ড্রয়ার খুলে কালো পেনড্রাইভ খুঁজতে শুরু করে সে। তখনই ভিক্টর এসে খপাৎ করে ইরার হাত ধরে। ঘটনা এত দ্রুত ঘটে যায় যে মুহূর্তে দীপা আর ঊর্মি সূর্যের কেবিনে ঢুকে পড়ে। ভিক্টরকে সূর্যের টেবিলের নীচে ঢুকিয়ে দেয়। হঠাৎ ইরা কেন বাঁচাল ভিক্টরকে?

আরো পড়ুন: শুভেচ্ছা ফুলকি! মিঠাই ফ্যানদের অভিশাপ উপেক্ষা করে টানা ১ বছর টিআরপি তালিকার প্রথম পাঁচে থেকে রেকর্ড ফুলকির

সরাসরি প্রশ্ন করায় ইরা বলে, ভিক্টর ও সে একই জিনিস চায়। তবে দুজনের মোটিভ দুরকম। ভিক্টরের প্রয়োজন টাকা। আর ইরার কী প্রয়োজন, উত্তর মেলেনি এখনও। বর্তমানে ভরপুর সাসপেন্স রয়েছে স্টার জলসার অনুরাগের ছোঁয়ার প্রতিটি পর্বে।

এদিকে, ইরাকে সূর্যের কেবিনে দেখে একের পর এক প্রশ্নবাণে বিদ্ধ করে চলেছে ঊর্মি আর দীপা। তখনই সূর্য আসে তার কেবিনে। এক বৃদ্ধা রোগিনীর মুখের ‘লক্ষ্মী’ শব্দ শুনে দীপার কথা মনে পড়ে সূর্যের। তখনই আগের কথা মনে পড়তে শুরু করে সূর্যের। অবয়ব সাফ হয়ে মানুষের রূপ নিচ্ছে। অবশেষে বাড়ির সকলকে চিনতে পারল সূর্য।

Back to top button