Mithai: ফ্যামিলি ছবিতে রয়েছে মোদক পরিবারের সবাই শুধু বাদ মিঠাই! উচ্ছে বাবুর সঙ্গে ঝগড়াই কি এর কারণ? শোরগোল বাঁধালেন মিঠাই ভক্তরা

পর্দায় দুজনের মাখো মাখো সম্পর্ক কিন্তু বাস্তবে একেবারেই আলাদা সৌমীতৃষা এবং আদৃত রায়। বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের নাম এখন তুঙ্গে এই দুই নায়ক আর নায়িকার জন্যে। কিন্তু পর্দায় দুজন যেমন মিলিয়ে গুছিয়ে থাকেন বাস্তবে তার পুরো উল্টো, এমনটাই শোনা যায়।

শুধু তাই নয় দিনদিন দুজনের ঝগড়া এমন জায়গায় পৌঁছেছে যে দুজনের নাকি কথা বলা একদম বন্ধ। মাঝখানে আসলে শোনা যায় যে দুজন নাকি প্রেম করছে আর তৃতীয় ব্যক্তি হিসেবে তাদের মাঝে হাজির হয়েছে কৌশাম্বি চক্রবর্তী যে পর্দায় দিদিয়া হয়েছে।

Mithai: Here's how the members of the Modak family can help Mithai and Siddhartha come closer - Zee5 News
তবে যখন এই নিয়ে তিনজনকে চরম কটাক্ষ করছে জনগণ সেই সময়েই মুখ খোলে মিঠাই। সে জানায় কোনো ব্যক্তিগত সম্পর্ক নয় কাজের জন্যেই ঝামেলা হয়েছে। তবে সেখানেই সে জানায় যে আসলে সেটের বাইরে আদৃতের সঙ্গে ওর তেমন সম্পর্ক নেই।

Pin on Indian beauty
তবে এরই মাঝে আবার এক নতুন গসিপ শুরু। আসলে এখন সিরিয়ালে নিপার বিয়ে। সেই উপলক্ষে সবাই ছবি তুললেও তাতে নেই মিঠাই। এতেই জল্পনা তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritofficialc)

বহু দর্শক বলছে তাহলে কি বনিবনা হয়নি মিঠাই এবং উচ্ছে বাবুর? নীপা আর রুদ্রর বৌভাতে তোলা হয় ওই ছবি। ব্যাপক ভাইরাল হয়েছে সেটি। একজন লেখে মিঠাই ছাড়া মোদক পরিবার সম্পূর্ণ নয়। তাই ছবিও সম্পূর্ণ নয়। তারা আবার সিডকে দোষ দিচ্ছে যে হয়তো সেই বাদ দিয়ে দিয়েছে মিঠাইকে।

Back to top button