‘শুধুমাত্র অন স্ক্রিন নয়, অফ স্ক্রিনও…’, স্রোতের সঙ্গে প্রেম করছে সার্থক! শৌর্য্যর সঙ্গে বিয়ে হবে রাইয়ের! মিঠিঝোরায় দারুণ চমক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই বোনের কাহিনী ভীষণ পছন্দ করেছিলেন দর্শকরা। কিন্তু বাবার মৃত্যুর পরই বদলে যায় সবটা। শৌর্য্যর সঙ্গে বিয়ে ভেঙে দিয়ে সংসার চালানোর দায়দায়িত্ব কাঁধে তুলে নেয় রাই। অন্যদিকে শৌর্য্যর সঙ্গে সংসার বাঁধে নীলু। যদিও নীলু সন্দেহ এবং মিথ্যাচারের কারণেই ভেঙে যায় তার সংসার। কিন্তু সেইসমস্ত ঘটনার জন্যও রাইকেই দোষী সাব্যস্ত করে নীলু।

তবে বর্তমানে রাই অনির্বাণের বিয়ে নিয়ে জমজমাট মিঠিঝোরা। রাইকে নিজের মনের কথা জানিয়ে দিয়েছে অনির্বাণ, অনির্বাণের প্রস্তাবেও সম্মতি জানিয়ে রাই। এরপরই নন্দিতার সম্মতি নিয়ে বিয়ের তোড়জোড় শুরু করে অনির্বাণ। যদিও সবটাই সে জানিয়ে দেয় শৌর্য্য আর তার পরিবারকে। রাই অনির্বাণের বিয়েতে আর কেউ সম্মতি না জানালেন দাদার সঙ্গে প্রাক্তনের সম্পর্ক মেনে নিয়ে বিয়েতে সম্মতি দেয় শৌর্য্য।

new actor is coming in Mithijhora

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে পাত্রপক্ষের হয়ে গায়ে হলুদের তত্ত্ব নিয়ে রাইয়ের বাড়িতে এসেছে শৌর্য্য। রাই, শৌর্য্য, নীলু, স্রোত সবাইকে একসঙ্গে পাওয়ার সেই সুযোগ মিস করেননি সাংবাদিকরাও। প্রথমে বিয়ের এই ট্র্যাক নিয়ে জিজ্ঞাসা করা হয় রাইকে। রাই ওরফে অভিনেত্রী আরাত্রিকা জানান “আবার বিয়ের এই ট্র্যাক খুব ভালোলাগে। আমি খুব সাজতে ভালোবাসি আর এত গয়না শাখা পলা পড়ে, বেনারসি পড়ে শুট করতে ভালোই লাগে। আমি বেনারসি সামলাতে পারি আর এইভাবে আউটডোর ইনডোর যেখানেই শুট হোক আমার সমস্যা হয়না।”

প্রাক্তনের বিয়েতে হাজির শৌর্য্য, দাদার সঙ্গে প্রাক্তনের বিয়ে হচ্ছে, কেমন লাগছে তার?

শৌর্য্য ওরফে সপ্তর্ষি জানান “ও আমার প্রাক্তন নয়।” অভিনেতার এই কথা শুনে স্রোত আর রাই শৌর্য্যকে রাগতে শুরু করে। এরপর নিজের মন্তব্যকে স্পষ্ট করে শৌর্য্য বলে রাইয়ের সঙ্গে প্রাক্তনের সম্পর্কটা আগেই কাটিয়ে এসেছে শৌর্য্য। অনির্বাণের সঙ্গে রাইকে বিয়ে নিয়ে কোন সমস্যা নেই তার। তাই এখন স্রোতের যেমন ছোট শালি তেমনই রাইও শৌর্য্যর কাছে তার বড় শালি। শৌর্য্যর কথার সঙ্গে সহমত পোষণ করে রাইও বলে শৌর্য্য এখন তার কাছে তার মেজ বোনের বর।

আরও পড়ুনঃ জমজমাট অনুরাগ! সূর্যের ওষুধের শিশিতে ট্যাবলেট মেশাল ইরা, আর দোষ হল ভিক্টরের! ফের শ্বশুরবাড়িতে ক্ষোভের মুখে ভিক্টর 

বড় দিদির বিয়ে হচ্ছে, এবার তো স্রোতের পালা, কবে বিয়ের পিঁড়িতে বসবে স্রোত?

এই প্রসঙ্গে স্রোত কিছু বলার আগেই রাই বলে “আসছে স্রোত আর সার্থকের পালা। এমনিতেও শুরু অন স্ক্রিন নয়, অফস্ক্রিনও” কিন্তু রাই কিছু বলার আগেই মাইক নিয়ে শৌর্য্যর দিকে এগিয়ে দেয় স্রোত। তখন রাই জানায় তিনি আসলে বলতে চাইছিলেন স্রোতের সঙ্গে সার্থকের সম্পর্ক নিয়ে অনক্রিন অভিনেতা মৈনাকেও ভীষণ রাগান তারা। তবে খুব শীঘ্রই স্রোত আর সার্থক কাহিনীতে চমক আসবে। যদিও দিদির বিয়েতে একদমই খুশি হয়নি নীলু। নিজের পরিস্থিতিকে বুঝিয়ে নীলু বলেছে “নীলু খুশি হবে না এটাই স্বাভাবিক। কারণ ওর মাথায় এখনও এদিক ওদিকের ভাবনা আসছে আসলে নীলু গ্রে সেডের চরিত্রে। ও আদতে যা করছে সবটাই পরিস্থিতির প্রেক্ষিতে।” তবে রাই অনির্বাণের বিয়েতে যে আরও চমক আসতে চলেছে সেকথা স্পষ্ট জানিয়েছেন রাই, নীলু, স্রোত আর শৌর্য্য।

Back to top button