একমাস‌ও হয়নি বিয়ের! আদৃতকে ছেড়ে অষ্টমঙ্গলায় গিয়ে এ কাকে জড়িয়ে ধরে ছবি দিলেন কৌশাম্বী? দেখুন ঝলক!

সদ্য ভালোবাসার মানুষের সঙ্গে চার হাত এক করেছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এককালীন সহ-অভিনেতা ওরফে বাংলার হার্টথ্রুব আদৃত রায়ের (Adrit Roy) সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কৌশাম্বী। ধারাবাহিকের শুটিংয়ের ফাঁক ফোকরে চলেছিল তাঁদের প্রেম। প্রায় বছর দুয়েক গোপনে প্রেম করার পর ভালোবাসায় সিলমোহর দিয়েছেন যুগল।

প্রেম নিয়ে যেমন রাখঢাক ছিল, বিয়ে নিয়ে প্রথমদিন থেকেই খুল্লামখুল্লা নবদম্পতি। তাঁদের বিয়ের ছবি দেখতে চাতক নয়নে অপেক্ষা করছিলেন ভক্তরা। তাঁদের নিরাশ করেননি দুজনের কেউই। বিয়ে, বৌভাত, রিসেপশন, হানিমুন নানা ঝলক ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। এবার অষ্টমঙ্গলার ছবিও ব্যক্তিগত সমাজমাধ্যমে ভাগ করলেন নববধূ।

অষ্টমঙ্গলায় বাড়িতে এসে আদুরে পোস্ট কৌশাম্বী

অষ্টমঙ্গলায় নিজের বাড়িতে এসেছেন কৌশাম্বী। নতুন বউয়ের দিক থেকে চোখ ফেরানো দায়। এদিন অভিনেত্রীর পরনে ছিল রানী রঙের শাড়ি। নিপাট বাঙালি বউদের মতো কৌশাম্বীর হাতে রয়েছে শাঁখা বাঁধানো, পলা বাঁধানো ও নোয়া। মেহেন্দির রঙ ফিকে হয়ে এলেও, চেহারা নতুনের ছোঁয়া। পোষ্যকে জড়িয়ে ধরে নিজের সমাজমাধ্যমে আদুরে ছবি পোস্ট করেছেন আদৃত প্রিয়া।

ইতিপূর্বে কৌশাম্বীর পোষ্যর দেখা মিলেছিল বিয়ের দিন সকালে অভিনেত্রীর পোস্ট করা একটি স্টোরিতে। আদৃতের বাড়ির তরফ থেকে তত্ত্ব এসেছিল কৌশাম্বীর পরিবারের খুদে সদস্যটির জন্য। ছবির ক্যাপশনে কতগুলি ভালোবাসার ইমোজি দিয়েছিলেন অভিনেত্রী।

নেটিজেনরা কে কী লিখছেন?

কৌশাম্বীর পোস্ট করা ছবির কমেন্টবক্সে ভক্তদের ভালোবাসা ঢল। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। অনেকেই কৌশাম্বীকে ‘মিষ্টি’ বলেছেন। অনেকেই বলেছেন আদৃতের সঙ্গে কৌশাম্বীকে বেশ মানিয়েছে। নেট নাগরিকরা কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছা বার্তায়।

Back to top button