প্রেম করে বিয়ে, এখন একরত্তি মেয়েকে নিয়ে সংসার! কৌশিক রায়ের সুন্দরী স্ত্রী ও মেয়েকে চেনেন?

পুণ্যিপুকুর, কুসুমদোলা, ফাগুন বৌ, খড়কুটো বালিঝড়ের মতো একাধিক ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে ‘আলোর কোলে’ ধারাবাহিকে। বর্তমানে অভিনয়জগতে প্রতিষ্ঠিত হলেও, শুরুটা মোটেও মসৃণ ছিল না কৌশিকের। লেখাপড়ার জন্য বহরমপুর থেকে কলকাতায় এসেছিলেন অভিনেতা কৌশিক রায় (Kaushik Roy)।

চাকরি পেয়ে চলে গিয়েছিলেন দিল্লি। তবে চাকরিতে মন বসেনি তাঁর। কয়েকদিন বাদে চাকরির পাট চুকিয়ে কলকাতায় চলে আসেন। ঠিক করেছিলে পুরোদমে থিয়েটার করবেন। বুকে সাহস নিয়ে এক অনিশ্চিত ভবিষ্যতের দিকে পা বাড়িয়েছিলে অভিনেতা। সঙ্গ দিয়েছিলেন মা। অটুট বিশ্বাসী ছিল সন্তানের প্রতি।

কলকাতায় তাঁর কলেজের শিক্ষিকা ছিলেন অভিনেতা রজতাভ দত্তের স্ত্রী সোমা দত্ত। তিনিই প্রথম কৌশিককে রাজ চক্রবর্তীর কাছে নিয়ে যান। পরিচালক টেলিভিশনের ‘জোশ’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ দেন কৌশিককে। তারপর আর ফিরে তাকাতে হয়নি। হাতে এসেছে একের পর এক বড় মেগা।

ছোটপর্দার গণ্ডি পেরিয়ে বড়পর্দায় একলা চলো, প্রলয়, গয়নার বাক্স, মাটির মতো ছবিতে কাজ করেছেন অভিনেতা। বহরমপুর থেকে কলকাতায় এসে জীবনযুদ্ধের গল্পটা সহজ ছিল না। বর্তমানে কৌশিকের মা মারা গিয়েছেন। বাবা থাকেন শিলিগুড়ি, বোনের বিয়ে হয়ে গিয়েছে।

Benagli Actor

আরও পড়ুন: অঙ্কিতা ম্যাডামের কথা শুনে চমকে গেল পর্ণা আর সৃজন! বর্ষাকে বাঁচানোর শেষ আশাটাও কি নিভে গেল এবার?

স্ত্রী-কন্যা নিয়ে ভরা সংসার কৌশিক রায়ের

কৌশিক তাঁর স্ত্রী ও কন্যাকে নিয়ে থাকে গল্ফগ্রিন। ২০১২ সালে আর্শীয়ার সঙ্গে গাটঁছড়া বাঁধেন অভিনেতা। আর্শীয়া অভিনয় জগতের মানুষ নন। দুজনের একটি কন্যা সন্তানও রয়েছে। নাম মৈত্রী। স্ত্রী ও মেয়েকে নিয়ে ভরা সংসার কৌশিকের। পরিবার নিয়ে এই মুহূর্তে সুখে ঘরকন্না করছেন অভিনেতা।

Benagli Actor

Back to top button