রং বিবাদ! ফের স্বমহিমায় লাবণ্য সেনগুপ্ত, চাপা রঙের মেয়েকে দেখেই ক্ষেপে উঠলো সে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। আরও একবার সূর্য-দীপার এক হওয়ার উপক্রম। তবে এক হয়েও বারবার আলাদা হতে হয় সূর্য-দীপাকে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৫ই আগস্ট(Anurager Chhowa Today Episode 5th August)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে দীপার পাড়ার লোক আর তড়িৎদার তৎপরতায় কোনও ভাবে দীপাকে সূর্যের সঙ্গে পাঠানো হয়েছে সেনগুপ্ত বাড়িতে। ওদিককার ঝামেলা নিয়ে অবগত ছিল বাড়ির লোক। চিন্তায় প্রাণ ওষ্ঠাগত হয়েছিল তাদের। লাবণ্য সেনগুপ্তও আর স্থির থাকতে পারছিলেন না।

তখনই দীপার টেক্সট আসে কাকাইয়ের ফোনে। পরিস্থিতি সামাল দিতে কাকাই গিয়েছিল তড়িৎদার বাড়ি। কোনওরকমে দীপাকে নিয়ে এসেছে সে। তবে সেনগুপ্ত বাড়িতে ঢুকে সূর্যের জন্য আরেক নাটক শুরু করতে হয় লাবণ্যকে। কারণ কোনও ভাবে সূর্যের মনে সন্দেহের বাসা বাঁধতে দেওয়া যাবে না।

ছোট্ট সোনা-রূপাও চিন্তায়। লাবণ্য সেনগুপ্ত ছোট মাথায় তাদের চিন্তা করতে বারণ করে। তারপর দীপাকে নিয়ে ঢোকে সূর্য। লাবণ্য সেনগুপ্তকে আবার আগের রূপ নিতে হয়। দীপার গায়ের রঙে চাপা। চাপা রঙের মেয়েদের পছন্দ করে না লাবণ্য সেনগুপ্ত।

একথা সূর্যের অজানা নয়। তবে বাধ্য হয়ে পরিস্থিতির শিকার হয়ে সূর্য দীপাকে এনেছে। ঘরে তাণ্ডব শুরু হয়ে যায়। লাবণ্য সেনগুপ্ত চেঁচামেচি শুরু করে। মায়ের এহেন ব্যবহারে সূর্য বলে, তাহলে দীপা এবাড়িতে থাকবে না। একথা শুনে আরও একবার চমকে ওঠে সকলে।

Back to top button