ইরার প্ল্যান বানচাল, দীপাকেও অবিশ্বাস লাবণ্যর, ট্রিপ থেকে ফিরে নতুন অবতারে সূর্যর মা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের ট্র্যাকে ফিরেছেন নায়িকার দাপুটে শাশুড়ি লাবণ্য সেনগুপ্ত। তারপর থেকে শুরু হয়েছে একের পর এক চমক। সেনগুপ্ত বাড়িতে ফিরেই লাবণ্য বানচাল করেছে ইরার প্ল্যান।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮শে জুন (Anurager Chhowa Today Episode 28th June)

বর্তমানে ধারাবাহিকের পর্বে চলছে টান টান পর্ব। গল্পের ট্র্যাকে ফিরে এসেছে লাবণ্য। দিনকয়েক পরিবারের থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছিল সে। কাউকে না জানিয়ে পাড়ি দিয়েছিল কোথাও। সেখানে ঠান্ডা মাথায় পুরো বিষয়টা ভেবেছে সে। কোনও কংক্রিট প্রমাণ ছাড়া শুধুমাত্র অনুমানের ভিত্তিতে ইরাকে দোষী বলে গন্য করা ঠিক হবে না।

এদিকে, ইরাকে একের পর এক প্রশ্নবাণে বিদ্ধ করেছে গোটা পরিবার। বারবার নানা প্রশ্নের মুখে এনে ফেলেছে ইরাকে। বয়ানে একাধিক অসংগতি থাকলেও, সূর্য তাকে দেখে ভয় পেলেও কোনও কিছু প্রমাণ করা যাচ্ছে না। তাই কোনও কিছু না বুঝেশুনে ইরার শেষ সময় অবধি তার সঙ্গে দুর্ব্যবহার করা ঠিক হবে না।

লাবণ্যর কথায় মন ভাঙে দীপার। তবে কি ইরা সূর্যের স্ত্রী হওয়ার দরুন সত্যিই দীপার জায়গা নিয়ে নিচ্ছে? এসব লাবণ্যকে বলে প্রবীরও কি দীপার কথায় অবিশ্বাস করল? এদিকে, সূর্য বড় মোটা কঠিন বইয়ের জন্য বায়েনক্কা জুড়েছে। জেদ ধরেছে সে ডাক্তার হবে। ডাক্তার হওয়ার জন্য সোনা-রূপার স্কুলে যাবে।

অনেক কাঠখড় পুড়িয়ে সূর্যকে নিয়ে যাওয়ার হাত থেকে রুখেছে লাবণ্য। সে চায় সূর্যের ট্রিটমেন্ট যেন বাড়িতে থেকেই হয়। লাবণ্য এসে পড়ায় পরিকল্পনা ভেস্তেছে। এবার ফের নয়া পরিকল্পনা করতে হবে। তাই আচমকা অসুস্থতার নাটক করে হাসপাতালে চলে যায় ইরা।

Back to top button