রাধিকার জীবনে অনির্বানের মতোই মেঘের জীবনে জিষ্ণু এসে গল্প দেবে ঘুরিয়ে! ‘এক্কা দোক্কা’কে কপি করছে ‘ইচ্ছে পুতুল’? শুরু তুলনা

জি বাংলার জনপ্রিয় এবং চর্চিত ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। বর্তমানে ধারাবাহিক যেদিকে এগোচ্ছে, অনেকেরই মনে হচ্ছে হয়তো গল্পে আসতে চলেছে নতুন কোনও অধ্যায়। সম্প্রতি ধারাবাহিকের প্রোমোতে আমরা দেখেছি মেঘের জীবন আসতে চলেছে নতুন মানুষ। উল্লেখ্য, ময়ূরীর চালাকিতে ফের মিথ্যা অপবাদে মেঘকে আবার শ্বশুরবাড়িতে অপমানিত হতে হয়। এবার গিনির বয়ফ্রেন্ড রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে বদনাম করে ময়ূরী। গিনিকে বাঁচাতে গিয়ে মেঘ শ্বশুরবাড়িতে সকলের কাছে খারাপ হয়েছে।

মেঘের জীবনে নীলাঞ্জনের এন্ট্রি

এবার মেঘ একেবারেই নীলকে ডিভোর্স দিয়ে দিতে চায়, পাশাপাশি ময়ূরীর সঙ্গে বিয়েটাও মেঘ নীলের সঙ্গে করাতে চায়। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে, কলেজের গানের প্রতিযোগিতায় নাম দিয়েছেন মেঘ। আর সেই কম্পিটিশনে গান গাইতে গিয়ে নতুন মানুষের সঙ্গে পরিচয় হয় মেঘের। সেই অচেনা ব্যক্তি হল মেঘের গুরুজীর সন্তান। গল্প যেদিকে এগোচ্ছে, দর্শকরা অনুমান করছেন এই জিষ্ণু মেঘ ও নীলের সম্পর্কের মাঝে আসতে চলেছে। ‘ইচ্ছে পুতুল’এর এই মোড়ের সঙ্গে স্টার জলসার ‘এক্কা দোক্কা’র গল্পের সঙ্গে মিল পাচ্ছেন দর্শক।

রাধিকা ও পোখরাজের সম্পর্কের মাঝে অনির্বানের এন্ট্রি

বর্তমানে ‘এক্কা দোক্কা’র অনির্বাণ ও রাধিকার জুটি দর্শকদের বেশ পছন্দ। গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। পড়ে অনির্বানের এন্ট্রি হতে গল্পের মোড় অনির্বান ও রাধিকার দিকে ঘুরে যায়।

যাঁরা ‘এক্কা দোক্কা’ দেখেন তাঁরা জানেন, বর্তমানে পোখরাজকে সাইড করে অনির্বান ও রাধিকাকে নিয়েই গল্প এগোচ্ছে। তাদের বিয়েও হয়েছে। এবার ‘ইচ্ছে পুতুল’এর লেখক এনেছে সেই একই মোড়। যদিও এখনই বোঝা যাচ্ছে না যে মেঘের সঙ্গে জিষ্ণুর মিল হবে কিনা। তবে এবার যে গল্পের মোড় তাদের দুজনের দিকে ঘুরতে চলেছে, তা স্পষ্ট। তবে আমরা দেখেছি, অনির্বান প্রথমে রাধিকা ও পোখরাজের মিল করিয়ে দেওয়ার জন্যই তাদের মাঝে এসেছিল। তাদের ডিভোর্স করানোর জন্য নয়।

এক্কা দোক্কার মতোই মোড় ঘোরালো ইচ্ছে পুতুল

পরে পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে যেতে তারা একে অপরকে ভালোবেসেছে। তবে কি ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকেও এমনটাই হতে চলেছে? জিষ্ণুকে লেখক মেঘ আর নীলের বন্ধনকে মজবুত করার জন্য এনেছেন, নাকি মেঘের নায়ক হিসাবে এনেছেন। তা নিয়েই দর্শকদের মধ্যে চলছে চর্চা। নীলের থেকে বারংবার অপমানিত হয়ে কি সত্যি মেঘ নীলকে ডিভোর্স দিয়ে দেবে? নাকি নীল তাঁর ভুল বুঝে মেঘকে আবার আপন করে নেবে? এসকল প্রশ্নের উত্তর যদিও এখনই পাওয়া সম্ভব নয়। তবে খুব তাড়াতাড়ি দর্শকদের কাছে সব স্পষ্ট হতে চলেছে।

Back to top button