নীলের থাপ্পড়ের জবাব দিতে এবার নার্স সেজে এসে মেঘকে খু’ন করবে ময়ূরী! আসছে উত্তেজক পর্ব

জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা ইচ্ছে পুতুল (Icche Putul ) ধারাবাহিকের প্রত্যেকটি পর্বই এখন দারুণ রকমের উত্তেজনা ভরা। দারুণ রকমের চমকপ্রদ। এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্বেই রয়েছে তীব্র উত্তেজনা কি হয় কি হয় একটা ব্যাপার! ভালোবাসা, কুটনামি, শয়তানি, আনন্দ সবকিছু মিলেমিশে রয়েছে এই ধারাবাহিকে।

বলাই বাহুল্য, একটা সময় যে ধারাবাহিক ভালো ধারাবাহিকের তালিকায় জায়গায়‌ই পেতো না আজ সেই ধারাবাহিক‌ই মন জয় করেছে সব দর্শকদের। টেলিভিশন প্রেমীরা মুগ্ধ হয়ে গেছেন এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব দেখে। আসলে গল্পের পরিবর্তনেই মিলেছে সাফল্য। দর্শকরা মুগ্ধ হয়ে এই ধারাবাহিক দেখছেন। ‌

যদি‌ও মনে করা হচ্ছে আসন্ন দিনে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। আসলে গল্প ভালো হলেও টিআরপি তালিকায় কিন্তু মারাত্মক রকম প্রভাব ফেলতে পারছে না এই ধারাবাহিকটি। আর তাই কম টিআরপির জন্য আগামী দিনে হয়ত বন্ধ করে দেওয়া হবে এই ধারাবাহিকটি। যদিও এই মুহূর্তের গল্প‌ও কিন্তু দারুণ ধামাকাদার।

ময়ূরী মেঘকে অপদস্থ করার জন্য তার সামাজিক সম্মানহানি করেছে। আর নরম মনের মেঘ এগুলো মেনে নিতে পারেনি। মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিল সে। মেঘের জন্য তার বাবা, মা, নীল প্রত্যেককে অসম্মানিত হতে হচ্ছে সমাজের কাছে। আর তাই লা’ঞ্ছ’না, গ’ঞ্জ’না সহ্য করতে না পেরে মায়ের ব্যাগ থেকে ঘুমের ওষুধ খেয়ে, ব্লেড দিয়ে হাতের শিরা কেটে আ’ত্ম’ঘা’তী হওয়ার চেষ্টা করে মেঘ। এরপর বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে মেঘ।

এই ঘটনার পর ময়ূরী ফের হাসপাতালে দাঁড়িয়ে মেঘের নামে উল্টোপাল্টা কথা বললে তাকে সপাটে থাপ্পড় কষায় সৌরনীল। মেঘের প্রতি নীল দুর্বল হয়ে পড়ছে বুঝতে পারে ময়ূরী। তার প্ল্যান ধীরে ধীরে বিফলে যাচ্ছে তাই সে এবার নার্স সেজে মেঘের ঘরে ঢুকে মেঘকে খু’ন করার চেষ্টা করে। আগামী দিনে এই ধারাবাহিকের পর্বে এইরকমই কিছু চমকপ্রদ পর্ব দেখানো হবে।

Back to top button