ময়ূরীর চক্রান্তের শিকার হয়ে অত্যাচারিত হচ্ছে গিনি! মিনির সামনে সত্যি ফাঁস! জানুন কালকের পর্ব

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul ) প্রাথমিক বিতর্কের খরা কাটিয়ে এই ধারাবাহিকটি বর্তমানে দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিকের (Serial ) পরিণত হয়েছে এই ধারাবাহিকটি। দর্শকরা ভীষণ রকম পছন্দ করেছেন এই ধারাবাহিকটি। বিশেষ করে এই ধারাবাহিকের গল্প আকর্ষণ করেছে দর্শকদের।

উল্লেখ্য, এই মুহূর্তে রীতিমতো উত্তেজনায় ভরা পর্ব চলছে এই ধারাবাহিকে। এই ধারাবাহিকে প্রত্যেকটি চরিত্রই এই মুহূর্তে দারুন গুরুত্বপূর্ণ এবং দারুন উত্তেজনা পূর্ণ হয়ে উঠেছে। মেঘ, ময়ূরী, সৌরনীল, গিনি, রূপ, মিনি প্রত্যেকটি চরিত্রই নিজেদের মতো করে উজ্জ্বল। প্রত্যেকটি চরিত্রর‌ই আলাদা গল্প রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে এই মুহূর্তে ভিলেন ময়ূরী। নিজের বোনের স্বামী সৌরনীলকে নিজের করে পাওয়ার লক্ষ্যে সে একের পর এক চক্রান্ত করে চলেছে। আর তার চক্রান্তের শিকার ইতিমধ্যেই হয়েছে তার নিজের বোন মেঘ এবং ননদ গিনি। মেঘ যখন তার শ্বশুরবাড়িতে ছিল তখন তার সঙ্গে খুবই বাজে ব্যবহার করেছে গিনি। যদিও মেঘ সবসময় গিনির ভালো করতেই চেয়েছিল।

আর সেই জন্যই গিনির যাতে কিছু না হয় তাই তাকে রূপের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলেছিল সে। তাকে বারবার বোঝানোর চেষ্টা করেছিল রূপ অত্যন্ত নোংরা মানসিকতার বাজে চরিত্রের একটি ছেলে। কিন্তু তখন গিনির মন জুড়ে শুধুই রূপ তার সম্পর্কে কোন বাজে কথাই সে সহ্য করতে পারত না। আর তাই মেঘকে সবার সামনে খারাপ করার জন্য আর গিনিকে হাত করার জন্য ময়ূরী মেঘের সঙ্গে রূপের নাম জড়িয়ে তাকে বদনাম করে বাড়িছাড়া করায়।

কিন্তু বিয়ের পর রূপের আসল চেহারা গিনির সামনে আসে। মেঘ যে খুব ভুল কথা কিছু বলেনি তা সে ধীরে ধীরে বুঝতে পারে। আর গিনি যে ভালো নেই তা বুঝতে পারে তার দিদি মিনিও। সম্প্রতি ইচ্ছে পুতুল ধারাবাহিকের একটি প্রোমো ভাইরাল হয়েছে যেখানে ময়ূরী মিনিকে তার প্রেম জীবন সম্পর্কে জিজ্ঞাসা করে এবং বলে যদি বাড়ির অনুমতি না থাকে তাহলে সে নাকি ব্যবস্থা করে দেবে। আর তখনই মিনি তাকে জিজ্ঞাসা করে যেভাবে সে গিনির ব্যবস্থা করেছিল সেইভাবেই কী তার ব্যবস্থা করে দেবে? তবে কি ময়ূরীর ছলনা বুঝতে পেরে গেছে মিনি?

Back to top button