ফের কপি পেস্ট গল্প! ইচ্ছে পুতুলের কাহিনী অনুকরণ করছে মিঠিঝোরা! একই গল্প দিয়ে টিআরপি বাড়ানোর চেষ্টা করেছেন লীনা গঙ্গোপাধ্যায়?

জি বাংলার (Zee Bangla) একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিল ইচ্ছে পুতুল (Icche Putul)। টিআরপি তালিকাতেও আধিপত্য বিস্তার করতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল মেঘ ময়ূরীর গল্প। ভালোবাসা, ঈর্ষা, সব মিলিয়েই পর্দায় জমজমাট ছিল ধারাবাহিকটি। তবে সময়ের ফেরে কমতে থাকে ধারাবাহিকের জনপ্রিয়তা। নিম্নগামী হয়ে যায় টিআরপিও। পর পর বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় স্লট দখল করতে ব্যর্থ হওয়ার কারণে অবশেষে পর্দা থেকে বিদায় নেয় ইচ্ছে পুতুল।

অন্যদিকে চলতি সময়ে জি বাংলার পর্দায় অর্গানিক স্টুডিওর সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা। তিন বোনের জীবনের কাহিনী ইতিমধ্যেই ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। যদিও তিন বোনের সুখের জীবন বর্তমানে বাঁক নিয়েছে তিন দিকে। নিজের ডাক্তারের কোরিয়ায় নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে স্রোত। কিন্তু ঝড় উঠেছে বাকি দুই বোনের জীবনে। অবশেষে সমস্ত সংকট পার করে ভালোবাসার মানুষ অনির্বাণের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাই তবে তারই মাঝে রাই আর অনির্বাণের জীবনে এসেছে নতুন বিপদ।

রাই-অনির্বাণের সম্পর্ক ভাঙতে নতুন নতুন কুবুদ্ধি আটছে নীলু

সম্প্রতি মিঠিঝোরা ধারাবাহিকে দেখা যাচ্ছে রাইয়ের বিয়ের পর্ব। গায়ে হলুদের অনুষ্ঠান থেকে শুরু করে শুভদৃষ্টি হয়েছে সবই। কিন্তু রাইয়ের খুশির মাঝে এবার বাধা হয়ে দাঁড়িয়েছে মেজ বোন নীলু। শৌর্য্যর সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ হিসেবে রাইকেই দায় করছে সে। তাই সে ঠিক করে নিয়েছে রাইকে কিছুতেই সুখী হতে দেবে না সে। প্রথমে দিদির বিয়ে ভাঙার জন্য অনির্বাণকে ফোন করে রাইয়ের নামে উল্টো পাল্টা অপবাদ দেয় নীলু।

তবে নীলুর কথায় সাময়িক দূরত্ব তৈরি হলেও সম্পর্ক ভাঙেনি রাই অনির্বাণের। ফলে এবার নীলু দিয়েছে মোক্ষম চাল। ঘুমের ওষুধ খেয়ে নিয়েছে সে। বোনকে বাঁচাতে বিয়ে ছেড়ে দিয়ে তড়িঘড়ি হাসপাতালে ছুটেছে রাই আর অনির্বাণ। যদিও নীলু যে এযাত্রায় বেঁচে যাবে সেকথা স্পষ্ট। তবে হাসপাতাল থেকে ফিরে সে যে রাই অনির্বাণের সম্পর্ক নষ্ট করার চেষ্টা করবে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: বাংলা মিডিয়ামের পর্দায় ফিরছেন অভিনেতা নীল ভট্টাচার্য! বিপরীতে রয়েছেন কোন অভিনেত্রী? জানলে অবাক হবেন আপনিও

ইচ্ছে পুতুলের গল্প টুকে টিআরপি বাড়ানোর চেষ্টা করছে মিঠিঝোরা

ধারাবাহিকের এরূপ দৃশ্যই এতদিন দেখেছে দর্শকরা ইচ্ছে পুতুল ধারাবাহিকে। মেঘ ও নীলের সম্পর্ক নষ্ট করার জন্য এরূপ কান্ডকারখানাই করে এসেছে ময়ূরী। মিঠিঝোরা ধারাবাহিকের শুরুতেই ইচ্ছে পুতুলের মতোই ত্রিকোণ প্রেম তুলে ধরেছিল অর্গানিক স্টুডিও। যদিও এক্ষেত্রে খল নায়িকার বিয়ে হয়ে যাওয়ার কারণে ত্রিকোণ প্রেমের মধ্যে খলনায়িকার কান্ড কারখানা দেখা যায়নি পর্দায়। তবে রাইয়ের বিয়ে হতেই সেই একই গল্প নিয়ে এসেছে অর্গানিক। একইভাবে মেঘ নীলের বিয়ের দিন যেভাবে বিয়েতে বাধা দেওয়ার জন্য অসুস্থতার নাটক করেছিল ঠিক এইভাবে এখানেও ঘুমের ওষুধ খেয়েছে নীলু। এমনটাই দাবি করেছেন নিন্দুকরা। তাদের অধিকাংশেরই মত, ধারাবাহিকে এবাদ সত্যিই প্রয়োজন নতুনত্বের। আপনাদের এই বিষয়ে কি মনে হয়?

Back to top button