নতুন বছরে নতুন সিরিয়াল! স্টার জলসায় আসছে দেবচন্দ্রিমা-নীলের ‘দোলনা ঘর’

টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। এই টিআরপির ভ্রূকুটিতেই কয়েকদিন আগে বন্ধ হয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘পঞ্চমী’।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

ষ্টুডিও পাড়া সূত্রে খবর, স্টার জলসা আজকে নতুন ধারাবাহিক দোলনা ঘর। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন দেবচন্দ্রিমা, নীল ভট্টাচার্য, বিশ্বজিৎ, শ্রীপর্ণা রয় এবং শ্রীমা ভট্টাচার্য। শোনা যাচ্ছে সিরিয়ালটা হতে চলেছে বিগ বাজেটের। অ্যাক্রোপলিস প্রোডাকশন হাউজের তরফ থেকে আসতে চলেছে এই নতুন সিরিয়াল।

প্রসঙ্গত, চলতি মাসের নভেম্বর মাসেই বিদায় ঘন্টা বেজেছে এই ধারাবাহিকের। গত বছর নভেম্বর মাস থেকেই শুরু হয়েছিল ধারাবাহিক বাংলা মিডিয়াম। মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী তিয়াসা রায় এবং অভিনেতা নীল ভট্টাচার্য। কৃষ্ণকলিতে শেষবার অভিনয় করতে দেখা গিয়েছিল এই জুটিকে। তারপর, বাংলা মিডিয়াম। শুরুতে ইন্দিরা বিক্রম জুটিকে নিয়ে বেশ উন্মাদনা ছিল দর্শক মহলে। কিন্তু পর্ব ৩০০ শেষ হতে না হতেই, বন্ধ হয়ে গেল বাংলা মিডিয়াম।

অন্যদিকে, শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। ১৬ অক্টোবর থেকে বদলে গিয়েছিল খেলনা বাড়ির। সম্প্রচারের সময় রাত দশটা থেকে সরিয়ে করে দেওয়া হয়েছিল সাড়ে নটা। খেলনা বাড়ির সঙ্গেই স্লট বদলে ছিল ‘গৌরী এল’। এবার বন্ধের মুখে সেই ধারাবাহিকও। এই মুহূর্তে, ধারাবাহিকে নায়িকা মিতুল ওরফে আরাত্রিকা মাইতিকে দেখা যাচ্ছে ‘মিঠিঝোড়া’-য়।

Back to top button