ফিরে এলো সূর্যের সব স্মৃতি, দীপাকেই স্ত্রী হিসেবে মেনে নেবে সে! তবে অন্তরায় কে? মিশকা না ইরা?

Anurager Chhowa Today Episode: সূর্যের সব স্মৃতি ফিরে এসেছে। জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের এদিনের পর্ব ছিল উত্তেজনায় ভরপুর। হাসপাতালে এক কেবিনে ভর্তি ছিল দীপা-সূর্য আর বীর। কারণ হাসপাতালে রেগুলার চেকআপে গিয়ে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয়েছিল তারা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৬ই আগস্ট (Anurager Chhowa Today Episode 16th August)

এদিনের পর্বে, দেখা যায় চিন্তিত গোটা পরিবার। বীর এখনও বিপদ থেকে বেরোয়নি। তবে জ্ঞান ফিরেছে সূর্য-দীপার। সূর্যের সঙ্গে ঘটে যাওয়া দুর্ঘটনার খবর শুনে ছুটে এসেছে সে। তবে সেনগুপ্ত পরিবারের কেউ তাকে সূর্যের সঙ্গে দেখা করতে দেয় না। যতক্ষণ না উপযুক্ত প্রমাণ তারা পাচ্ছে, ততক্ষণ ইরাকে নিজের বাড়ির বউ হিসেবে মান্যতা দিতে চায় না লাবণ্য সেনগুপ্তসহ গোটা পরিবার।

তবে ইরা যাওয়ার আগে লাবণ্য সেনগুপ্তকে বলে যায়, সে তার অধিকার অক্ষরে অক্ষরে বুঝে নেবে। পরমুহূর্তে মিশকাকে দেখে চমকে ওঠে সে। এই মিশকা সেন ভয়ঙ্কর মহিলা। তাই সে কেন এখানে এসেছে। মিশকা নিজের মুখে বলে সে মিশকা নয়। টিশকা রায়।

আরো পড়ুন: বোনের সংসার বাঁচাতে কোমর বাঁধছে জগদ্ধাত্রী! মালা চ্যাটার্জির পরিচয় সামনে আসতেই পদক্ষেপ জ্যাস সান্যাল

এদিকে, কেবিনে জ্ঞান ফিরেছে সূর্যের। পুরোনো সব কথা মনে পড়ে গেছে তার। দীপা তা দেখে অবাক হয়। দীপার সঙ্গে সম্পর্ক, দুই মেয়ে, তাদের ডিভোর্স, পরিবার সবকিছুই মনে পড়েছে তার। সে দীপাকে বলে এবার সবকিছু। ঠিক করার সময় এসেছে। সূর্য এবার সবকিছু ঠিক করতে চায়। দুই মেয়েকে তার খুব দেখতে ইচ্ছে করছে।

অবশেষে খুশির আবহ সেনগুপ্ত বাড়িতে। পরিবারের সকলে ফের ছাদের তলায় থাকতে শুরু করবে। সব কি মিটে যাবে সূর্য দীপার মধ্যে? নাকি নতুন কোনও ঝড় আঁচড়ে পড়তে চলেছে নায়ক-নায়িকার উপর?

Back to top button