পৃথা, ভিক্টর, মিশকা এখন অতীত! অনুরাগে আসছে নয়া খলনায়িকা! গল্পের মোড় ঘুরছে ৩৬০ ডিগ্রি

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ঝড়ের পর ঝড় বয়ে চলেছে সেনগুপ্ত বাড়ির উপর থেকে। বাড়ির বড় ছেলে অর্থাৎ ধারাবাহিকের গল্পের নায়ক সূর্য মানসিক ভারসাম্য হারিয়েছে। অতীতের কিছুই আর মনে নেই তার। মনের বয়স কমেছে সোনা-রূপার থেকেও। বাড়িতে ফিরে এলেও কাউকেই চিনতে পারেনি সূর্য। সোনা-রূপা সবাইকে যে নামে ডাকে, সকলকে সেই নামেই ডাকছে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৯ই জুন (Anurager Chhowa Today Episode 9th June)

এদিকে, মানসিক ভারসাম্যহীন একজনের কাছ থেকে একটি পেনড্রাইভ চায় দুষ্কৃতী দল। ৬৪ জিবির কালো পেনড্রাইভে ঠিক কী আছে তা দর্শকদের কাছে আজও রহস্য। এই পেনড্রাইভের জন্যই সূর্যের মাথায় গুরুতর আঘাত করা হয়। ফলত, মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে সে।

পেনড্রাইভের খোঁজেই সেনগুপ্ত বাড়িতে বারবার হয়েছে দুষ্কৃতীদের আক্রমণ। ভিক্টরের সাহায্য নিয়ে একের পর এক প্রতিকূলতা তৈরি করেছে দুষ্কৃতীরা। এদিন ভিক্টরকে খানিক চাপ দিলে সে বলে দেয় সূর্য কাউকে তার ধারে কাছে ঘেঁষতে দেয় না। শুধু সে যাকে ভালোবাসে ভরসা করে তাদের কথা শোনে।

তারপরই ফোন যায় ইরার কাছে। পেনড্রাইভের খোঁজে এবার সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে ইরা। তার উদ্দেশ্য যে অসৎ নয়, তা ইতিমধ্যেই আঁচ করতে পেরেছে দর্শক। ইরার আগমনের সঙ্গে গল্পে আসতে চলেছে নতুন নতুন চমক। এদিন নাটকীয় ভাবে এন্ট্রি নেয় নয়া খলনায়িকা।

আরো পড়ুন: ডিভোর্স হয়েছে! এবার কচি ফুটবলারে মজে অভিনেত্রী গীতশ্রী রায়! প্রেমিকের থেকে বয়সে কত বড় তিনি?

এদিন সেনগুপ্ত বাড়িতে আয়োজন করা হয়েছিল লক্ষ্মীপুজোর। বাড়ির সকলের পরনে ছিল লাল পাড়, সাদা শাড়ি। সধবাদের সিঁথিতে সিঁদুর। কিন্তু দীপার সিঁথিতে সিঁদুর নেই বলে ফের তাণ্ডব শুরু করে সূর্য। তাকে আটকানো দায়। অসাবধানে হলেও, সিঁদুর গিয়ে পড়ে দীপার সিঁথিতে। তখনই গল্পে ফিরে আসে ইরা।

Back to top button