অদ্ভুত মহিলা বটে! সবার‌ই চক্ষুশূল দীপা! স্বার্থে ঘা লাগতেই দীপার কাজে ব্যাঘাত ঘটালো নার্স! কী করে পাগলা সূর্যকে ঠিক করবে সে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। দশভুজা দীপা। রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী। পরিবারের সকলকে ভালোবাসা দিয়ে বেঁধে রাখে সে। ঘর-বাহির দু-তরফ সিদ্ধ হস্তে সামলায়। এহেন জিনিস নেই সে পারে না। গাছের শুশ্রূষা হোক মানুষের, কোনও কিছুতেই কার্পণ্য নেই দীপার।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২২ মে (Anurager Chhowa Today Episode 22 May)

ধারাবাহিকের প্লট অনুযায়ী, সূর্যকে খুঁজতে খুঁজতে মোহনপুর এসে পৌঁছেছে দীপা। সঙ্গী দুই মেয়ে- সোনা আর রূপা। এখানে এসে পরিচয় গোপন করে আছে দীপা। সে জানে ডাক্তারবাবুর ঘোর বিপদ। ডাক্তারবাবুকে যারা খুঁজছে, তারা হয়ত দীপাকেও চেনে। তাই নিজের ও ডাক্তারবাবুর নাম ব্যবহার করলে সমূহ বিপদ অপেক্ষা করছে তাদের জন্য।

এদিকে সোনা-রূপা ও দীপার চিন্তায় প্রাণ যায় যায় অবস্থা সেনগুপ্তবাড়ির সকলের। তবলা ও প্রতীক দীপাকে খুঁজতে মোহনপুর এসে পৌঁছেছে। কিন্তু দীপার খোঁজ পাচ্ছে না! কেন? দীপা কি নাম বদল করে আছে? এদিন সূর্যকে খুঁজতে খুঁজতে নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রে এসে পৌঁছয় দীপা। ডাক্তারবাবুর কাছে এসে কাজ খুঁজতে থাকে। যে কোনও ধরনের কাজ। মালি, নার্স, আয়া যে কোনও ধরনের কাজ করতে রাজি সে।

তবে অপ্রশিক্ষিত কাউকে নার্স হিসেবে মানসিক হাসপাতালে রাখতে চায় না বড় ডাক্তার। প্রধান নার্সও এক কথা বলে। তবে সকলকে চমকে দিয়ে অশান্ত সূর্যকে ঘুম পাড়িয়ে দেয়। যা দেখে বড় ডাক্তার বুঝতে পারে, দীপার মধ্যে মাতৃত্ব আছে। সে এখানকার রোগীদের আগলে রাখতে পারবে।

আরও পড়ুন: “এখন অনেককিছু চেঞ্জ হয়ে গেছে!” সোনামনি সাহাকে জন্মদিনে শুভেচ্ছা না জানানো নিয়ে মুখ খুললেন প্রতীক সেন! তবে কি সম্পর্ক ভেঙেছে সোনাতিকের?

তবে প্রথমদিন দীপা এসে বড় ডাক্তারের মন জয় করে নিয়েছে দেখে মনক্ষুণ্ন হয় প্রধান নার্স। তাই সুযোগ পেলে কথা শোনানোর সুযোগ হাতছাড়া করেনা সে। হাসপাতালে তার জায়গার সঙ্গে বিন্দুমাত্র আপস করতে রাজি নন তিনি। এখন দেখার দীপা কি পারবে সূর্যকে পুরোনো কথা মনে করিয়ে দিতে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button