অনুরাগের ছোঁয়া এখন সার্কাস কমেডি শোতে পরিণত করেছে! দয়া করে এবার শেষ করুন, কাতর আর্জি দর্শকদের

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। এই মেগা দর্শকদের মনে একঘেয়েমি হয়ে ওঠে উঠেছে। দর্শকরা চায় এই সিরিয়াল এবার শেষ হোক। এই ধারাবাহিক হয়ে উঠেছে একটি ‘কমেডি শো’। এই ধারাবাহিক দেখা যাচ্ছে, সূর্যের পিছনে জোঁকের মতো লেগে থাকার চেষ্টায় ইরা। সবসময় সূর্য-দীপাকে নজরবন্দি করে রাখতে চায় সে। এই যদি দীপা সূর্যের স্মৃতি ফিরিয়ে আনতে সক্ষম হয়! এই যদি সূর্য দীপাকে মন দিয়ে বসে!

বর্তমানে সূর্য যে মেডিক্যাল কলেজে পড়ার সুযোগ পেয়েছে, সে কলেজেই শেষ লিস্টের শেষে নাম উঠেছে দীপার। তবে সহপাঠী হয়ে সূর্যের সঙ্গে থাকবে দীপা। বুনবে সূর্যের হারিয়ে যাওয়া স্মৃতির গল্প। কিন্তু দীপার জীবনে কোনও কিছুই নিরুপদ্রবে কাটেনি। বরাবরই নতুন সমস্যা এসেছে তাঁর জীবনে।

এবারও সমস্যা ইরা। সূর্যের কলেজে ল্যাব সহকারীর চাকরি নিয়ে এসেছে ইরা। তার উদ্দেশ্য সূর্যের কাছাকাছি থাকা,। এদিন সূর্যের কলেজে এন্ট্রান্সে কে প্রথম হয়েছে এই নিয়ে যখন তুলকালাম, সকলে প্রিন্সিপালের ঘরে জড়ো হয়েছে। লাবণ্য সেনগুপ্ত, দীপা, জয়, সূর্য, ঋত্বিক, স্যার, প্রিন্সিপাল, ডক্টর স্যানাল সকলে ঘরবন্দি।

কী সমস্যা চলছে এই ঘরে! প্রথমে ছাত্রছাত্রীদের জিজ্ঞেস করে ইরা। কী হয়েছিল আসলে! তারা জানায়, প্রবেশিকায় কে প্রথম হয়েছে এই নিয়ে দুপক্ষের মধ্যে চলছে জমজমাট তর্ক বিতর্ক। প্রিন্সিপালও সামাল দিতে পারছে না পরিস্থিতি তখনই শেষ রক্ষা করে ইরা।

‘অনুরাগের ছোঁয়া’ টিআরপির মাত্রা ক্রমশ কমছে! দর্শকরা কি বলছেন এই ধারাবাহিকের সম্পর্কে!

এই একঘেয়েমি এপিসোড দেখতে দেখতে এই ধারাবাইকের টিআরপি ক্রমশ কমেছে। দর্শকরা বলছেন, এটি একটি সার্কাসের শো! বন্ধ করা হোক এবারেই ধারাবাহিক। ধারাবাহীকে বারবার দিপাকে শুধু সমস্যা সম্মুখীন হতেই দেখা গেছে। সূর্যকে মানাতে মানাতেই বছর কাটিয়েছে এই ধারাবাহিক। এরপর নতুন ধারাবাহিক এলে এই ধারাবাহিকটি যেন বন্ধ করা হয় এই দাবি দর্শকদের।

 

Back to top button