গোলাপ বাড়িতে গন্ডগোল! ফুলকির চালে কুপোকাত রুদ্র, মিডিয়ার সামনে মুখোশ খুলল নায়িকা

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ ( Phulki )। টানা বেশ কয়েকমাস টিআরপিতে ( Trp ) এক নম্বরে ছিল এই মেগা। প্রতি সপ্তাহে নতুন নতুন ট্র্যাক আসে এই ধারাবাহিকের গল্পে। তাই দর্শকদের আগ্রহ জারি এই মেগার জন্য। বর্তমানে প্রথমে পাঁচে পোক্ত জায়গা স্যানালবাড়ির গল্পের।

ফুলকি আজকের পর্ব ২০শে সেপ্টেম্বর ( Phulki today full episode 20th September )

সম্প্রতি উড়ালপুল কাণ্ড নিয়ে জমজমাট ফুলকি। কীভাবে রুদ্র জোচ্চুরি করে টাকা হাতিয়ে কমজোরি উড়ালপুল বানিয়েছে ও দুর্ঘটনা ঘটার ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে সাধারণ মানুষ এ নিয়েই টান টান উত্তেজনা ফুলকির প্রতি পর্বে। এখনও পর্যন্ত সাধারণ মানুষ জানে না এই কুকীর্তি পিছনে রয়েছে রুদ্ররূপ স্যানাল। সে নিজেই বুঝতে পারেন টাকা তছরুপের জন্য উড়ালপুল ভেঙে এত বড় দুর্ঘটনা ঘটতে পারে।

will phulki succeed to find out paramita

তবে এই এই অন্যায় একচুল বরদাস্ত করবে না ফুলকি। রোহিতের ভাই পিয়ালের সঙ্গে সে মাঠে নেমেছে রুদ্ররূপের বিরুদ্ধে প্রমাণ এককাট্টা করার আশায়। বাড়ির সকলে ফুলকিকে সাহায্য করছে এ বিষয়ে। এমনকি রুদ্রর স্ত্রীও পিছপা হয়নি। রুদ্ররূপ পুরো ঘটনাটা সাজিয়েছে দেবদাস মাইতি নামের একজন ব্যক্তিকে সামনে রেখে। এই দেবদাসকে খুঁজে বের করতে পারলেই মুশকিল আসান হয়ে যাবে।

ধারাবাহিকের এদিকের পর্বে দেখা যায়, বিপদ আন্দাজ করে গোলাপ বাগানের বাড়ি থেকে সমস্ত নথি কাগজপত্র প্রমাণ লোপাট করার কথা বলছে রূদ্র। আর তা আড়াল থেকে শুনে নেয় ফুলকি। সে আন্দাজ করে এই গোলাপবাড়ি গণ্ডগোলের জায়গা। এখানে রাতের মধ্যে পৌঁছতে পারলে দেবদাসকে উদ্ধার করা যেতে পারে।

আরও পড়ুন: গোটা পরিবারটাই অদ্ভুত ! দীপার জীবন দুর্বিষহ করে তুলেছে কাকীয়া! বীরকেও দীপার থেকে আলাদা করলো সে! সন্তানদের হারিয়ে মানসিক ভারসাম্য হারাবে দীপা?

বুদ্ধি করে দেবদাস মাইতিকে উদ্ধার করল টিম ফুলকি

সকলের সাহায্যে অনেক কাঠখড় পুড়িয়ে উদ্ধার করা যাবে দেবদাস মাইতিকে। রুদ্র তাকে গোলাপ বাগানের বাড়িতে লুকিয়ে রেখেছিল। খবর পেয়েই তার কাছে ছুটে যায় রোহিত ও ফুলকি। রুদ্র যেখানে জনসভা করছিল সেখানে প্রেস, মিডিয়া এবং পুলিশের সামনে নিয়ে আসে দেবদাস মাইতিকে। সাধারণ মানুষের সামনে দেবদাসের সব সত্যি ফাঁস করে ফুলকি।

Back to top button