রুদ্রই কি লুট করেছে ত্রাণের জিনিস, ফুলকির মনে দানা বাঁধছে সন্দেহ, এবার কি রুদ্রর আসল সত্যি ফাঁস হবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki new episode)। দর্শকদের মধ্যে বিশেষ জনপ্রিয়তা এই ধারাবাহিকের। টিআরপি তালিকায় রীতিমতো ছক্কা হাঁকায় এই ধারাবাহিক। অনেক বাধা বিঘ্ন পার হয়ে অবশেষে এক হয়েছে ফুলকি-রোহিত। ‌সবার সামনে ফুলকিকে স্ত্রীর স্বীকৃতি দিয়েছে রোহিত। অবশেষে রোহিতকে স্বামী হিসেবে পেয়ে আনন্দিত ফুলকি।

ফুলকির জীবনে ঝড়-ঝঞ্ঝার সংগ্রামের শেষ নেই। প্রবল বৃষ্টি, প্রাকৃতিক দুর্যোগে দুর্বিষহ পরিস্থিতি নবাবগঞ্জে। প্রাকৃতিক দুর্যোগের কারণে সবদিক এলোমেলো হয়ে গেছে। ধারাবাহিকে দেখা যাচ্ছে তাদের সংসার পাতার আগেই বিপর্যয় নেমে আসছে। এই বিপর্যয়েই রুদ্র তার খেলা দেখিয়েছে।

ধারাবাহিকের (Phulki) আগাম পর্বে দেখা যাচ্ছে, এই প্রবল প্রাকৃতিক দুর্যোগের সময় লুট হয়েছে ত্রাণের জিনিসপত্র। ‌ত্রাণের জিনিসপত্র লুট হওয়ায় ক্ষেপে রয়েছে গ্রামবাসীরা। পরিস্থিতি এতটাই খারাপ যে হাতাহাতির পর্যায়ে চলে গেছে। অনেক জিনিসপত্র লুট হয়ে যাওয়া নিয়ে দুঃখিত ফুলকি। রুদ্রকে অর্থাৎ জামাইবাবুকে বলে সে কেন ত্রাণের জিনিসপত্র দেখে আনলো না। এদিকে পরিস্থিতি খারাপ হচ্ছে দেখে সকলকে বাড়ি চলে যেতে বলা হয়। সকলেই বাড়ির দিকে রওনা দেয়। জানা যাচ্ছে ভগবানপুরের লোকজনেরা ত্রানের জিনিস লুট করেছে।

উল্লেখ্য, ফুলকির মনে সন্দেহ আদেও কি লুট করেছে ভগবানপুরের মানুষজন। এখন সে দিদির কাছে গিয়ে জামাইবাবুর কথা জানতে চাইবে। ‌জামাইবাবুর কাছে কারো ফোন এসেছে কিনা বা এমন কোন কথা দিদি জানে কিনা। হ্যাঁ, ফুলকির অনুমান সত্যি এর আগেও রুদ্রের বাড়িতে সরকারি ত্রানের জিনিসপত্র দেখেছে দিদি।‌ বাড়ি ফিরে এসে ফুলকি তার অনুমানের কথা সকলকে জানায়।

আরও পড়ুন: উভয় সংকট দীপার, এবার মুখোশের আড়াল থেকে বেরিয়ে আসতে হবে তাকে! তবে কী ইরার বুদ্ধিতে পণ্ড দীপার প্ল্যান? 

ধারাবাহিকে (Phulki) কিভাবে রুদ্রদাকে ধরা যায় সেই ছক কষতে থাকে। এদিকে ভগবানপুরে খোঁজ নিয়ে জেনেছে সেখানে কোনো লুট হয়নি। তবে ফুলকি যে এত খোঁজ খবর নিচ্ছে সে কথা রুদ্রর কানে পৌঁছায়। তবে কি রুদ্র সাবধান হয়ে যাবে নাকি ফুলকি ধরে ফেলবে রুদ্রের সব চালাকি। সকলে একজোট হয়ে ঠিক করল‌, কিভাবে পরের দিন সকাল হতেই ভগবানপুর গিয়ে সবকিছু দেখাশোনা করবে তারা। তবে কি ধরা পড়ে যাবে রুদ্র। যাতে ধরা না পড়ে তার জন্য রুদ্র, সে কাউকে ভগবানপুরে পাঠাবে, সকলের উপর নজর রাখতে।

Back to top button