ফুলকিকে ভুল ওষুধ খাইয়ে পাগল করে দিল শালিনী! ফুলকি পারবে নিজেকে রক্ষা করতে?

চরম বিপদে ফুলকি! বদলা নিতে ফুলকিকে ওষুধ খাইয়ে পাগল করে দিল শালিনী জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকের পর্বে দেখা যাচ্ছে এবার বদলা নিচ্ছে শালিনী। কি করতে চলেছে সে? পাগলের অভিনয় করতে করতেই ফুলকির ওপর বদলা নিল শালিনী। শালিনী জেনে গেছে ফুলকি বাড়ির সবার কাছে তাঁর মুখোশ খুলে দেবে। আর তাই এবার মোক্ষম পন্থা নিল শালিনী।

‘ফুলকি’ আজকের পর্ব ৮ আগষ্ট এপিসোড | Phulki Today Episode 8th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় শালিনীকে দেখানোর জন্য ডাক্তার নিয়ে এসেছে ফুলকি। কারণ সে বুঝে গেছে শালিনী ম্যাডাম নাটক করছে। আসলে তিনি মোটেই অসুস্থ নন। আর এটা জানতে পারার পরেই উঠে পড়ে লেগেছে ফুলকি দাস। এদিকে শালিনী তখনও প্ল্যান করে চলেছে কিভাবে রোহিত আর ফুলকিকে আলাদা করা যায়।

ডাক্তার আসছে শুনে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় শালিনী। অনেক ডাকাডাকির পরেও দরজা খোলে না। বাড়ির সবাই তখন চিন্তা করতে থাকে। এমন সময় একবার দরজা খুললেও রোহিতকে জড়িয়ে ধরে শালিনী। ডাক্তারের দিকে তাকিয়ে বলে, “বন্ধু, ও কে?” রোহিত তখন ডাক্তারের পরিচয় দেয়। আর এই শুনেই ছুট লাগায় শালিনী।

শালিনী ছুটে গিয়ে পাশের ঘরে দরজা বন্ধ করে দেয়। ঘরের মধ্যে লুকিয়ে দাঁড়িয়ে দরজার ওপারে কি কি কথা হচ্ছে তা শুনতে থাকে। বাড়ির সবাই বলে, ডাক্তারবাবু কি হয়তো ফিরে যেতে হবে। ঠিক তখনই ফুলকি বলে ডাক্তারবাবু ফিরে যাবে না। আজই পেশেন্টকে দেখে তবে যাবে। এই বলে ঘরের পাইপ বেয়ে শালিনী যে ঘরে আছে সেই ঘরে পৌঁছে যায় ফুলকি।

আরো পড়ুন অনির্বাণের দেওয়া উপহার ফিরিয়ে দিয়ে যোগ্য জবাব দিল রাই! নায়িকার আত্মবিশ্বাস তারিফ করার মতো

আর সেই ঘরে গিয়ে ভিতর থেকে দরজা খুলে দেয়। ফুলকি শালিনীকে বলে আমি আপনার মুখোশ বাড়ির সবার সামনে খুলে দেব। ডাক্তার চেকআপ করে যাওয়ার পর ফুলকির ভিটামিনের ওষুধের শিশির ওষুধ বদলে পাগলের ওষুধ ভরে রেখে দেয় শালিনী। উদ্দেশ্য ফুলকিকে পাগল করা। এখন কথা হল, ফুলকি কি পারবে নিজেকে রক্ষা করতে? নাকি শালিনীর পাতা ফাঁদে পা দেবে সে?

Back to top button