দুঃসংবাদ! রুবেলকে ছেড়ে অন্য পুরুষকে বিয়ে করলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য! কেন নিলেন এই সিদ্ধান্ত?

বর্তমানে সময়ের যে সমস্ত ধারাবাহিক অভিনেত্রীরা সেরার তালিকায় বিচরণ করছেন তাদের মধ্যে অন্যতম অভিনেত্রী তিনি। তার অভিনয় বারবার মন জয় করে নিয়েছে দর্শকদের। একটি ধারাবাহিক শেষ হতে না হতেই নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় হাজির হয়ে যায় টেলিপাড়ার এই অভিনেত্রী। কখনও প্রতিবাদী নারী আবার কখনও সহজ সরল মেয়ে পর্দায় সমস্ত ধরনের চরিত্রকেই স্বাচ্ছন্দ্যে ফুটিয়ে তুলতে পারেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharjee)।

কোন কোন ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য?

সিঁদুরখেলা, ভালোবাসা ডট কম, তুমি রবে নীরবে, কনক কাঁকন, জোড়োয়ার ঝুমকো, জয় কানহাইয়া লাল কি, যমুনা ঢাকি, সোহাগ জল সহ একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এছাড়াও রাজ চক্রবর্তী পরিচালিত প্রেম আমার, চ্যালেঞ্জ, লে চাক্কা সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। এছাড়াও দেব, মমতা শঙ্কর এবং মিঠুন চক্রবর্তী অভিনীত প্রজাপতি সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে তার অভিনয় ভীষণ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে।

ব্যক্তিগত জীবনে অভিনেতা রুবেল ভট্টাচার্যের সঙ্গে ভালোবাসার সম্পর্কে আছেন টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রী। জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিক খ্যাত অভিনেতা রুবেল দাসের সঙ্গে ব্যক্তিগত জীবনে শ্বেতার রসায়ন সামাজিক মাধ্যমে দারুণ পছন্দ করেন তাদের অনুরাগীরা। অভিনেতা রুবেলের চোখের মণি অভিনেত্রী শ্বেতা। জানা গেছিল আসছে বছর অর্থাৎ ২০২৫ সালেই অগ্নিকে সাক্ষী রেখে রুবেলের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন শ্বেতা।

কি চলছে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে?

বর্তমানে জি বাংলার ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে শ্যামলীর চরিত্রে অভিনয় করছেন শ্বেতা। ধারাবাহিকে সহজ, সরল শ্যামলী সঙ্গে জোড়াবাড়ির বড় ছেলে অনিকেতের জুটি ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে সকলের সামনে তিস্তার সত্যিটা ফাঁস করে দিয়েছে তৃণা। এরপরই জোড়াবাড়ি ছেড়ে নিজের বাড়িতে ফিরে আসে শ্যামলী। কিন্তু বাড়িতে ফিরে আসতেই শুরু আরও বড় বিপদের সম্মুখীন হয় সে। টাকার লোভে মন্দার নামক এক গুন্ডার সঙ্গে শ্যামলী বিয়ে ঠিক করে দেয় তার ভাইয়েরা। ধারাবাহিকটিতে মন্দারের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরী।

আরও পড়ুন: একেবারে সম্পূর্ণ ছক ভাঙা গল্প নিয়ে আসছে সোনামনি- হানির শুভ বিবাহ! জানুন ধারাবাহিক সম্পর্কে অজানা তথ্য!

জোর করে শ্বেতা ভট্টাচার্যকে বিয়ে করলেন কে?

তবে ইতিমধ্যেই শোনা গেল বিরাট সংবাদ। জোর করে শ্বেতাকে বিয়ে করার চেষ্টা করছেন জনপ্রিয় অভিনেতা। না না বাস্তবে নয়, শুধুই ধারাবাহিকে। সম্প্রতি জি বাংলায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা গেছে শ্যামলীকে জোর করে বিয়ে করেছে মন্দার অর্থাৎ অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরী। আর প্রাণপণে চিৎকার করে অনিকেতকে ডাকছে শ্যামলী। কিছু একটা অনুভব হতেই দাঁড়িয়ে পড়ে অনিকেত। কিন্তু সে তো শ্যামলীর থেকে অনেক দূরে। তবে কি মন্দারের সঙ্গেই বিয়ে হয়ে যাবে শ্যামলীর নাকি অনিকেত বাঁচিয়ে নেবে শ্যামলীকে? আপনাদের কি মনে হচ্ছে ধারাবাহিকে আসন্ন পর্বে কি হতে চলেছে?

Back to top button