একলব্য-রাঙার সম্পর্ক নিয়ে জোর তরজা! আহেরি কি ভুল বুঝবে একলব্যকে?

Rangamoti Tirandaj Today Episode: একলব্যদের বাড়িতে এসে ছোট বউয়ের ভাইয়ের কুনজরে পড়েছে রাঙা। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ও নতুন ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj )। বর্তমানে জমে উঠেছে মেগার বর্তমান ট্র্যাক। বাড়ির একজন হয়ে একলব্যের বাড়িতে আছে রাঙা।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১৬ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 16th October)

এদিনের ধারাবাহিকের পর্বে দেখা যাচ্ছে, দুপুরে ঘুম থেকে উঠে কাপড় ছেড়ে সন্ধ্যে দেয় রাঙা। তাকে সন্ধ্যেবেলা বাতি দিতে দেখে আলোচনা করে প্রতিবেশীরা। রাঙামতি ভক্তি ভরে পুজো করে। সকলের মঙ্গল কামনা করে। তখনই উপর থেকে জুতো ছুঁড়ে দেয় বৃন্দা। বলে সকালে তার স্বামী সব্য কাজে বেরোবে। তাই রাঙা যেন জুতো পরিষ্কার করে রেখে দেয়।

Bengali serial

তারপর মেজ বউও জুতো পালিশ করতে দেয়। রাঙা যখন জুতো পরিষ্কার করছে তখনই সেখানে আসে একলব্য। রাঙাকে জুতো পরিষ্কার দেখে অবাক হয়ে যায় সে। রাঙাকে বলে সে জুতো পরিষ্কার করছে কেন। সে এবাড়িতে বাড়ির মেয়ে হয়ে এসেছে। কিন্তু রাঙা দুই বউয়ের নাম না করেই বলে তাকে বাড়ির মেয়ের মতো এখানে আনা হয়েছে। আর এইটুকু অধিকার নেই তার?

যদিও একলব্য সবটা বুঝতে পারে। তার মা-বাবা রাঙাকে এনেছে বাড়ির মেয়ে করে। তাকে তিরন্দাজি শিখিয়ে বড় জায়গায় নিয়ে যেতে চায় তার মা। আর এই দুই বৌদি সব কৃতজ্ঞতা ভুলে বাড়ির একের পর এক কাজ করিয়ে চলেছে রাঙাকে। তবে রাঙামতির অনুরোধে তার মাকে কিছু বলে না সে।

আরও পড়ুনঃ সমাজে নারীনি’গ্রহে বি’ষাদে ভরা মন! লক্ষ্মীপুজো নিয়ে বড় সিদ্ধান্ত অপরাজিতা আঢ্যর

তারপরই হয় পটবদল। রাঙার বাবার চিন্তায় ঘুম আসে না একলব্যের বাবার। এখনও ঘটনা দুঃস্বপ্ন হয়ে ফিরে ফিরে আসে। প্রমীতা মাঝরাতে তার স্বামীকে শান্ত করে সে রাঙাকে নিয়ে নিজেই স্বপ্নের কথা বলে। এদিকে, আহেরির সঙ্গে কথা বলতে বলতে উপরে যায়। দেখে রাঙা ছাদে শুয়ে। রাঙা ও একলব্যকে ক্যামেরাবন্দী করে ছোট বউয়ের ভাই।

Back to top button