খুন হলো রানী,শোকে পাথর দুর্জয়! তোমাদের রানীর গল্পে আসতে চলেছে জমজমাট মোড়! কে হচ্ছে নতুন নায়িকা?

স্টার জলসার (StarJalsha) অন্যতম হিট ধারাবাহিক হল তোমাদের রানী (Tomader Rani)। এই ধারাবাহিকের দুই মুখ্য অভিনেতারই এটা প্রথম কাজ। আর সেই কাজেই তাঁদের রসায়ন জমে হিট! দর্শকরা তো তাঁদের ভালোবেসে দুর্জানি নামও দিয়েছে অর্থাৎ দুর্জয় এবং রানী।এখানে অন্যান্য ভূমিকায় রিমঝিম মিত্র, মধুপ্রিয়া চৌধুরী, শঙ্কর চক্রবর্তী, প্রমুখকে দেখা যাচ্ছে। কিন্তু এটা কি হলো খুন করা হল নায়িকা অর্থাৎ রানীকে?

কাছাকাছি এসেও আবার দূরে গেল রানি এবং দুর্জয় তোমাদের রাণী (Tomader Rani)ধারাবাহিকে।তাহলে গল্পের মোড় এবার কোন দিকে? অন্যদিকে রেগে আগুন দর্শকরা।তোমাদের রাণী ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ হল স্টার জলসার(star jalsha) তরফ থেকে। সেখান থেকেই জানা যাচ্ছে রানি মারা গিয়েছে আর এই বিষয়ে প্রশ্ন নিয়ে হাসপাতালে হাজির হয়েছেন সাংবাদিকরা।

জমজমাট তোমাদের রানীর সাম্প্রতিক পর্ব

সাংবাদিকরা সেখানেই অনিশাকে প্রশ্ন করে রানীকে খুন করা হয়েছে কিনা? উত্তরে সে জানায় রানীকে তারা সবাই খুব ভালোবাসত। এই হাসপাতালের সবার খুব প্রিয় ছিল সে। কিন্তু স্পষ্ট করে কিছুই বলতে চাইছে না সে।

এরপরই দেখা যায় স্ত্রীকে হারিয়ে শোকে পাথর হয়ে গিয়েছে দুর্জয় (Durjay)। আর সেই সময়ে অনিশা তাকে বোঝায় যে দুনির জন্য দুর্জয়কে স্বাভাবিক হতে হবে। সঙ্গে এই প্রস্তাব ও করে যে তারা মিলে দুনিকে স্বাভাবিক জীবন দেবে।তাহলে কি অনিশা পাল্টায়নি?

আরও পড়ুন: “ইন্ডাস্ট্রিতে ফেয়ার বলে কিছু হয় না, আমি তেল মারতে পারিনা বলে কাজ পাইনা…” টলিউড নিয়ে বিস্ফোরক শ্রীলেখা মিত্র

এখন প্রশ্ন উঠছে অনেক। রানি কি সত্যিই খুন হয়েছে? হলেও কে খুন করল বড় বৌদি নাকি অনিশা? অনিশা কি পাল্টায়নি?তাহলে কি সবটাই অনিশার ষড়যন্ত্র ? নাকি সবটাই ভরং? উত্তর সময় তাহলে দেবে।

Back to top button