হয়ে গেল সিঁদুর দান! পরিণতি পেল ফুলকির ভালোবাসা, মন থেকে কী ফুলকিকে স্ত্রী হিসেবে মেনে নিল রোহিত?

Phulki Today Episode: বর্তমানে বেঙ্গল টপারের দৌড়ে যে ধারাবাহিকগুলো এগিয়ে রয়েছে তার মধ্যে অন্যতম জি বাংলা (Zee Bangla) ফুলকি (Phulki)। প্রতি সপ্তাহেই ধারাবাহিকে একের পর এক বিরাট চমক জমিয়ে তুলেছে ধারাবাহিকটিকে। টিআরপি তালিকাতেও বলে বলে ছক্কা হাঁকাচ্ছে সকলের প্রিয় ফুলকি। এমনকি জি বাংলার সবচেয়ে জনপ্রিয় দুটি ধারাবাহিক নিম ফুলের মধু এবং জগদ্ধাত্রীকেও হারিয়ে এগিয়ে যাচ্ছে ফুলকি। রোহিত আর ফুলকির রসায়ন পর্দায় ভীষণ পছন্দ করছেন দর্শকরা।

চলতি সময়ে রোহিত ফুলকির বিয়ে নিয়ে জমজমাট ধারাবাহিকের প্রতিটি পর্ব। কুটনি শালিনীর পর্দা ফাঁস করে রোহিতের সামনে সত্যিটা নিয়ে এসেছে ফুলকি। এরপরই জেঠুমণি রোহিতকে বলেন ফুলকি বিয়ে করতে। জেঠুমণির কথায় রাজি হয়ে যায় রোহিতও। যদিও ছেলে কি আদৌ ফুলকিকে ভালোবাসে? ফুলকি কি আদৌ রোহিতকে বিয়ে করে ভালো থাকবে? এইসমস্ত প্রশ্নই ঘুরতে থাকে অরুণার মাথায়। তাই ছেলের সঙ্গে কথা বলতে চলে যায় অরুণা।

ফুলকি আজকের পর্ব ২ জুলাই (Phulki Today Episode 2 July)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে রোহিতের ঘরে চলে আসে অরুণা। ছেলেকে আনমনা দেখে তিনি রোহিতকে জিজ্ঞাসা করেন যে রোহিত আদৌ ফুলকিকে মন থেকে বিয়ে করছে কিনা। কারণ তিনি একেবারেই চাননা ফুলকির জীবন নষ্ট হোক, যদি রোহিত না চায় তাহলে এখুনি তিনি এই বিয়ে বন্ধ করে দেবেন। মায়ের সমস্ত কথা শুনে রোহিত অরুণাকে জানায় সে সত্যিই এবার ফুলকিকে মন থেকে বিয়ে করছে। ফুলকি তার জন্য যা যা করেছে তারপর ফুলকি প্রতি সে সারাজীবন কৃতজ্ঞ থাকবে।

হৈমন্তীকে যোগ্য জবাব দিল রোহিত

ছেলের কথা শুনে স্বস্তির নিঃশ্বাস ত্যাগ করেন অরুণা। এরপরই তিনি রোহিতকে নিয়ে চলে যায় নিচে। যথা সময়ে ফুলকিকে নিচে নিয়ে আসে তমাল, পিয়াল। ফুলকিকে কনের সাজে দেখে মুগ্ধ হয়ে যায় রোহিত। কিন্তু মালাবদল হওয়ার আগেই হৈমন্তীর মন্তব্য শুনে থমথমে হয়ে যায় পরিবেশ। তিনি রোহিতকে স্পষ্টভাবে জিজ্ঞাসা করেন রোহিত কি ফুলকিকে মন থেকে বিয়ে করেছে নাকি এইসবটাই সে করছে জেঠুমণির কথা রাখতে।

আরও পড়ুন: চেকমেট পরিস্থিতি দীপার! উভয় সংকটে পড়ে সেনগুপ্ত বাড়ি ছাড়তে বাধ্য হল নায়িকা

অবশেষে ফুলকিকে সিঁদুর পরিয়ে স্ত্রীর মর্যাদা দিল রোহিত

জেঠিমনির মুখে এরূপ কথা শুনে সকলে অবাক হলেও খুব শান্তভাবে রোহিত জানায় সে ফুলকিকে বিয়ে করছে কারণ সে ফুলকিকে বিয়ে করতে চায়। সে ফুলকিকে আইনতভাবে এবং মন থেকে নিজের স্ত্রী বলে মেনে নিয়ে এই বিয়েটা করছে। রোহিতের মুখে এই কথা শুনে চুপ করে যায় হৈমন্তী। একে একে সম্পন্ন হতে থাকে বিয়ের সমস্ত অনুষ্ঠান। শেষে ফুলকি সিঁদুর পরিয়ে দেয় রোহিত আর ভেবে নেয় এবার ফুলকির সঙ্গেই সুখে সংসার করবে সে। কিন্তু আসন্ন ঝড় থেকে কি বাঁচতে পারবে ফুলকি? বিয়ে পরেই কি ঘটবে বিচ্ছেদ? সবটাই বলবে আসন্ন সময়। দেখতে থাকুন ফুলকি।

 

Back to top button