মায়ের মতোই মেয়ে! দীপার অবর্তমানে সোনাকে আগলে রাখল ছোট্ট রূপা! ছোট মেয়ের বুদ্ধি আর তুখোড় অভিনয় দেখে অবাক নেটমহল!

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। টানা দু’বছর সম্প্রচারের পরও স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিক নিয়ে দর্শকদের আগ্রহে একবিন্দু ভাটা পড়েনি। দর্শকদের আগ্রহ ধরে রাখতে একের পর এক চমকে আনছেন নির্মাতারা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২২ মে (Anurager Chhowa Today Episode 22 May)

এই মুহূর্তে দুই মেয়েকে নিয়ে দীপা এসেছে মোহনপুরে। সূর্যকে খুঁজতে খুঁজতে ফিল্মি কায়দায় দেখা হয়েছে তাদের দুজনের। বর্তমানে মানসিক ভারসাম্য হারিয়েছে ধারাবাহিকের নায়ক। মোহনপুরের নিরালা মানসিক হাসপাতালের চিকিৎসাধীন সে। সূর্যের কাছাকাছি থাকতে পরিচয় গোপন করে হাসপাতালে কাজ নিতে এসেছে দীপা।

দীপার মন বলছে সূর্য কোনও বড় বিপদে রয়েছে। কারণ মানসিক ভারসাম্য হারানোর মতো দুর্বল হৃদয়ের মানুষ সে নয়। কোনও দুষ্টচক্র সূর্যের এই বেহাল দশার জন্য দায়ী। তাই সেনগুপ্ত বাড়ি এই মুহূর্তে দুষ্কৃতীদের পাখির চোখ। অহরহ ব্ল্যাঙ্ক ফোনকল আসছে বাড়ির ফোনে। তাই নিজের ও ডাক্তারবাবুর পরিচয় গোপন করাই শ্রেয়।

এদিকে হাসপাতালে কাজ খুঁজতে খুঁজতে দেরি হয়ে যায় দীপার। সূর্য তার আঁচল ধরে সেই যে ঘুমিয়েছে, আর উঠছে না। তাই বড় ডাক্তার দীপাকে বলেন, সকাল ৭টা ১৫-র মধ্যে সে যেন চলে আসে। এদিকে, অনেকক্ষণ বাড়িতে একা দুই মেয়ে। ক্ষুধায় ছটফট করছে সোনা। রূপা নিজে থেকে রান্না করতে গেলে, সোনা বারণ করে তাকে। তাই বুদ্ধি করে মুড়িতে জল মিশিয়ে সোনাকে দেয় রূপা। বলে, “দেখ হিংসেকুটি, কেমন ভাতের মতো হয়ে গেছে।”

আরও পড়ুন: এ যেন হুবহু সূর্য! দু’শ্চ’রি’ত্র ডাক্তার! স্ত্রী-সন্তানকে ভুলে বিদেশে তানিশার সঙ্গে ফুর্তি করছে দুর্জয়! বাচ্চা সামলে সফল ডাক্তার রানী! তোমাদের রানীর নয়া প্রোমোতে দারুণ চমক

খিদের মুখে জল মুড়িই অমৃত সমান লাগে সোনার মুখে। মায়ের অনুপস্থিতিতে বোনকে আগলে রাখে রূপা। রূপার উপস্থিত বুদ্ধি, স্পর্শকাতরতা বারংবার প্রশংসিত হয়েছে দর্শকমহলে। দীপা মেয়েকে একেবারে যোগ্যসুরি তৈরি করেছে। এদিনের পর্বে রূপার চরিত্রে দেখে মেলে দীপার ছায়া। রূপার অভিনয় প্রশংসা কুড়োচ্ছে ধারাবাহিক মহলে।

Back to top button