রূপার কামাল! অভিনব কায়দায় পুলিশকে ইঙ্গিত দিয়ে গুন্ডাদের ধরিয়ে দিয়ে বাবাকে বাঁচালো সে

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকে এই মুহূর্তে চলছে রুদ্ধশ্বাস এক একটি পর্ব। গল্পের নায়ক সূর্য মানসিক ভারসাম্য হারিয়েছে। তাকে ধরতে পিছনে পড়েছে একটি দাগী গুন্ডাদের দল।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১লা জুন (Anurager Chhowa Today Episode 1st June)

ধারাবাহিকের পর্বে এই মুহূর্তে, সূর্যকে ধাওয়া করেছে দুজন গুন্ডা। তারা সূর্যের থেকে কিছু চাইছে। কী চাইছে এখনও খোলসা করেনি পরিচালক। তবে সূর্য এই মুহূর্তে মানসিক ভারসাম্যহীন। স্মৃতিভ্রমও হয়েছে তার। সে অতীত মনে করতে পারে না। নিজের মানুষদের চিনতে পারে না। মোহনপুরের নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা চলছিল নায়কের।

এই হাসপাতালেই ছদ্মবেশে ঢুকে পড়ে আততায়ীরা। সূর্যের কাছে ফের ‘সেই জিনিসটা’ চায় তারা। তবে নিজেকে বাঁচাতে পালিয়ে যায় সূর্য। মাঝরাস্তায় গুন্ডারা প্রায় ধরে নেওয়ার উপক্রম হলে সোনা-রূপা বাঁচায় তাদের বাবাকে। তখন থেকে সূর্যের সঙ্গী সোনা-রূপা।

প্রতি পদে বাবাকে বাঁচিয়ে চলেছে তারা। এদিকে, তাদের খুঁজতে খুঁজতে পাগল হয়ে যাচ্ছে বাড়ির লোক। দীপারও নাজেহাল অবস্থা। তখনই এক ফলওয়ালার সঙ্গে দেখা হয় তাদের। ফলওয়ালা জানায়, সে একটি লোকের সঙ্গে দুটো মেয়েকে দেখেছে। মেয়েগুলো ছুঁড়ে ছুঁড়ে সব ফল নষ্ট করেছে। আর যাওয়ার সময় একগোছা আঙুর নিয়ে পালিয়েছে।

আরও পড়ুন: মন খারাপের খবর! আসছে শুভ বিবাহ, সোনামনির নতুন ধারাবাহিককে জায়গা দিতে বিদায় নিচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক

দীপা বুঝতে পারে, নিশ্চয় রূপা কিছু একটা কিছু ভেবে আঙুর তুলেছে। তার মেয়েরা খিদে পেলেও মুখ ফুটে বলবে না আর চুরিতো দূর অস্ত। দীপা দেখে রাস্তায় আঙুর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। অর্থাৎ, বুদ্ধিমতী দীপা চিহ্ন রেখে গেছে যাতে পরিবারের লোকজন তাকে খুঁজে পায়।

Back to top button