‘কথা দিন হুলোবাবু আমার ছোট বোনটাকে দেখবেন’! তারার দায়িত্ব নীলের হাতে তুলে দিল সন্ধ্যা

স্টার জলসায় সম্প্রচারিত হওয়া দর্শকদের প্রিয়তম ধারাবাহিক গুলির মধ্যে এই মুহূর্তে অন্যতম ধারাবাহিকের নাম অবশ্যই সন্ধ্যাতারা (Sandhyatara)এই ধারাবাহিকটি (Serial ) দর্শকদের ভীষণ রকম পছন্দ করেন। না সেই এক‌ই দুঃখ-কষ্ট কান্না নয় বরং অনেক বেশি প্রাণবন্ত একটি গল্প ফুটে ওঠে এই ধরাবাহিকের মধ্যে দিয়ে।

চলতি সপ্তাহে আবারও টিআরপি তালিকায় কামাল করে দিয়েছে এই ধারাবাহিকটি। জোরদার পারফরম্যান্সের জেড়ে টিআরপি তালিকায় প্রথম পাঁচে উঠে এসেছে এই ধারাবাহিকটি। দর্শকদের কাছে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিকটি। অন্বেষা হাজরার দারুণ অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা বারবার।

এই ধারাবাহিকের মধ্য দিয়ে অন্বেষা ফের একবার মন জিতে নিয়েছেন বাঙালি দর্শকদের।‌ এই পথ যদি না শেষ হয় পরবর্তী অন্বেষার এই ধারাবাহিকটিও কিন্তু চূড়ান্ত সফল। সেইসঙ্গে বাদবাকি অভিনেতাদের অভিনয় যেমন দাপুটে সেইসঙ্গে এই ধারাবাহিকের গল্প‌ও কিন্তু বেশ উত্তেজনা পূর্ণ।

আকাশনীলের হাতে তারার দায়িত্ব তুলে দিল সন্ধ্যা

ধারাবাহিকের নায়ক আকাশ নীল অন্য এক মেয়েকে ভালোবাসতো তার সঙ্গে জোর করে বিয়ে হয়ে যায় সন্ধ্যার। অবশ্যই সন্ধ্যাকে সে মেনে নিতে পারেনি। মায়ের মুখ রেখে বিয়ে করলেও সে মনে মনে তার প্রেমিকা তারাকেই ভালোবাসে। আর তাই তারার সঙ্গে দেখা করতে সে চলে আসে কলকাতায়। আর বরের প্রেমিকা কে তা জানার জন্য লুকিয়ে লুকিয়ে গাড়ির ডিকিতে করে কলকাতায় চলে আসে সন্ধ্যা।

আরো পড়ুন: কিছুদিনের মধ্যেই ডিভোর্স! মেঘকে ফিরে আসার অনুরোধ করে ক্ষমা চাইল নীল! ক্ষমা করবে কি মেঘ?

সত্যি সত্যিই কি মারা যাবে সন্ধ্যা?

আকাশ নীলের প্রেমিকা আর কেউ নয় বরং সন্ধ্যার নিজের বোন তারা। আর এই বিষয়ে অবশ্য অবগত নয় সন্ধ্যা এবং আকাশ নীল কেউই। কলকাতা শহরে এসে বড়সড় পথ দুর্ঘটনা হয় সন্ধ্যার। প্রায় মৃত্যুমুখে চলে যায় সে। আর এই পরিস্থিতিতে জ্ঞান ফিরলে সন্ধ্যা অজ্ঞানেই আকাশনীলের হাতে সন্ধ্যার দায়িত্ব তুলে দেয়। সে বলে সে চোখ বুজলে তারার দায়িত্ব যেন নেয় আকাশ। সে কি জানতে পারবে তারাই আকাশনীলের প্রেমিকা ছিল?

Back to top button