মনের মানুষের দেখা পেল সন্ধ্যা! বোনের পছন্দের মানুষকে ছবিতে দেখেই অজান্তে ভালোবেসে ফেলল! আসছে সবচেয়ে উত্তেজনার মোড়

১২ই জুন শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। এবার তিনি অভিনয় করছেন স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে। তাঁকে ভক্তরা দেখার জন্য অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন। স্বভাবতই ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি প্রথম থেকেই তাই জনপ্রিয় হতে চলেছে বলে ধরে নেওয়া যায়। নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি। এই গল্পটি দুই বোনকে নিয়েই হতে চলেছে।

বড় বোন সন্ধ্যার ভূমিকায় থাকবেন অন্বেষা ও ছোট বোন তারার ভূমিকায় থাকবেন অমৃতা দেবনাথ। তবে সেই দুষ্টু মিষ্টি অন্বেষাকে এবার দেখছি এক লড়াকু রূপে। এ এক অন্যরূপে দর্শকদের সামনে নিজেকে তুলে ধরলেন অন্বেষা। প্রথমদিন থেকেই দর্শকদের মন আবার নতুনভাবে জয় করলেন তিনি। সন্ধ্যার সেই তেজ, প্রতিবাদী চেহারা, যাকে দেখে ভয় পায় পুরুষ থেকে নারী সকলেই।

গরিবদের সাহায্যে সর্বদা এগিয়ে যায় সে। নিজের জমি রক্ষা করতে সব সীমা পেরাতে পারে সন্ধ্যা, ভয় পায় না কাউকেই। এই তেজস্বিনী সন্ধ্যার মনে ধরল আকাশনীল। তার ছবি দেখে নিজ ভাবনায় মেতে গেল সন্ধ্যা। এতদিন যে বাড়ির সকলের কথা ভেবে এসেছে, আজ সে নিজের জন্য এক সেকেন্ডের হলেও ভাবতে শুরু করল। কিন্তু তার এই ভালো লাগা কি আদোও তার জন্য? ইতিমধ্যে আমরা দেখেছি সন্ধ্যার জন্য সম্বন্ধ এলেও সন্ধ্যার মা আকাশনীলের সঙ্গে ছোট মেয়ে তারার বিয়ে দিতে চায়।


পাশাপাশি কলকাতায় তারা ও নীল একে অপরকে ভালোবাসে। তবে কি এই একটা ইচ্ছাও সন্ধ্যার পূরণ হবে না? আকাশনীলের ছবি দেখে এখন কঠোর সন্ধ্যা কোমলে পরিণত হয়েছে। তার মনে জেগে উঠেছে ভালোবাসা। কিন্তু যখন সন্ধ্যার সামনে সকল সত্যের উদ্ঘাটন ঘটবে, তখন সে কিভাবে নিজেকে সামলাবে তাই দেখার অপেক্ষায় দর্শক। সন্ধ্যা ও তারা কে কার জন্য নিজের ভালোবাসার বলিদান দেবে? গল্পে আসতে চলেছে নতুন মোড়।

Back to top button