সূর্যের জন্য বিপদে গোটা সেনগুপ্ত পরিবার! এবার দুষ্কৃতীদের হেনস্থার শিকার তিস্তা! এই বিপদে কী করবে দীপা?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এককালে টিআরপি (Trp) তালিকার শীর্ষস্থান ধরা বাঁধা ছিল সূর্য-দীপার। দীর্ঘ দু’বছর সম্প্রচারের পর এই মুহূর্তে খানিক জনপ্রিয়তা কমেছে সুদীপার ভালোবাসার গল্পে। যদিও ওটিটিতে এখনও ট্রেন্ডিং অনুরাগ।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৭ মে (Anurager Chhowa Today Episode 17 May)

বর্তমানে ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা। আবার নতুন ঝড় আছড়ে পড়েছে সেনগুপ্তবাড়ির উপর। কাউকে কিছু না বলেই দীপা তার দুই মেয়েকে নিয়ে বেরিয়ে পড়েছে সূর্যের খোঁজে। কোথায় গেছে কেউ জানে না। যদিও তবলাকে সবটা জানিয়ে গেছে সে। এদিকে লাবণ্য সেনগুপ্তের পাগল পাগল অবস্থা। তার আশঙ্কা সূর্যের মতো যদি তারাও হারিয়ে যায়!

পরিবারের সকলের মাথায় হাত। কী করবে ভেবে উঠতে পারছে না। জয় পুলিশে খবর দিতে চায়। কিন্তু প্রবীর ও লাবণ্য দীপার কথাই শেষ কথা বলে। যা শুনে চটে যায় অনুজা। পারিবারিক বিবাদ শুরু হয় সেনগুপ্তবাড়িতে। প্রবীর ও অনুজার মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা। সঙ্গে চলতে থাকে কথা কাটাকাটি।

অপরদিকে, তিস্তা দিশেহারা হয়ে ছুটে এসেছে বাড়িতে। তিস্তাকে অস্বাভাবিক আচরণ করতে দেখে ভয় পেয়ে যায় অনুজা-প্রবীর। কী হয়েছে জিজ্ঞেস করায় তিস্তা জানায়, রাস্তায় আসার সময় দুটো লোক বাইক নিয়ে তার পথ আটকে দাঁড়ায়। সূর্যের খোঁজ জানতে চায়।

আরও পড়ুন: মিঠিঝোরায় বিরাট চমক! রাই-অনির্বাণের গাঁটছড়া বাঁধার দায়িত্ব নিল শর্মি! কিন্তু দুজনের মাঝে এসে উপস্থিত শৌর্য্য! কী করবে রাই?

তবে তিস্তা তার ‘দাদাই’ সম্পর্কে কিছু জানে না। একথা বিশ্বাস করতে চায় না দুষ্কৃতিকারীরা। বাইক নিয়ে তিস্তাকে ধাওয়া করে তারা। কোনও রকম প্রাণ হাতে করে পালিয়ে আসতে সক্ষম হয় তিস্তা। এসব শুনে আঁতকে ওঠে প্রবীর ও অনুজা। বলে এবাড়ির সকলে এবার থেকে সাবধানে চলাফেরা করবে ও বাড়ির বাইরে বের হবে। বর্তমানে এমনই আতঙ্কের মধ্যে দিয়ে কাটছে সেনগুপ্ত পরিবারের জীবন।

 

Back to top button