নীলু ভীষণ ইমম্যাচিউর..”,রাইকে মিস করছে শৌর্য্য! দেবাদৃতাকে নিয়ে অদ্ভুত মন্তব্য সপ্তর্ষির!

জি বাংলার (Zee Bangla) বর্তমানে সবেচেয় চর্চিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। নতুন নতুন চমকের কারণে দিনে দিনে আরও জমে উঠছে ধারাবাহিকের কাহিনী। প্রথমের দিকে ধারাবাহিকটি স্লটে লিড না পেলেও সময়ের পরির্বতনের পরই পরিবর্তন হয়ে যায় ধারাবাহিকের ভাগ্য। বর্তমানে প্রতি সপ্তাহেই টিআরপিতে স্লট দখল করছে মিঠিঝোরা। প্রতিপক্ষ স্টার জলসার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের ঐশানি টক্কর দিতে ব্যর্থ হচ্ছে মিঠিঝোরার রাইপূর্ণাকে।

ধারাবাহিকের শুরু থেকে দেখা গেছে বাবার মৃত্যুর পর একেবারেই বদলে যায় তিন বনের জীবন। সংসারের দায়িত্ব কাঁধে তুলে নেয় রাই। নিজের ভালোবাসার মানুষের দায়ভার রাই তুলে দেয় নিজের মেজ বোনের কাঁধে। যদিও বিয়ের পর নীলুকে একেবারেই স্ত্রী বলে মেনে নিতে পারেনি শৌর্য্য। বোনের সংসার বাঁচাতে শৌর্য্যকে মিথ্যে বলে নিজের থেকে দূরে সরিয়ে দেয় রাই। এরপর নীলুকেই নিজের স্ত্রী বলে মেনে নেয় শৌর্য্য। কিন্তু কোথাও না কোথাও শৌর্য্যকে হারিয়ে ফেলার ভয় ডানা বেঁধে নেন নীলুর মনে। শৌর্য্য পাওয়ার জন্য শেষমেশ মা হওয়ার মিথ্যে নাটক শুরু করে নীলু।

সম্প্রতি ধারাবাহিকের এই দুটি চরিত্র নীলু এবং শৌর্য্য সাক্ষাৎকার নিতে ধারাবাহিকের সেটে উপস্থিত হয়েছিল এক জনপ্রিয় সংবাদ মাধ্যম। সেখানেই ধারাবাহিকে এবং তাদের চরিত্র নিয়ে নানা কথা বলেছেন তারা। রাইয়ের প্রসঙ্গে নীলু জানিয়েছেন “খুব মিস করি তবে কিছুদিন আগেই ওর সঙ্গে দেখা হয়েছিল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। আসলে এখন সময় অনেকটাই পাল্টেছে। আগে যেমন মেকআপ রুমে বসে আড্ডার ব্যাপার থাকত এখন সবাই কাজ নিয়ে অনেকটাই সিরিয়াস হয়ে গেছে। তবে দেখা হলে কথা হয়।”

রাইকে কতটা মিস করছে শৌর্য্য? কেমন লাগছে রাই অনির্বাণের জুটি? কি বললেন অভিনেতা সপ্তর্ষি রায়

রাইয়ের প্রসঙ্গে শৌর্য্য অর্থাৎ অভিনেতা সপ্তর্ষি জানিয়েছেন “মিস তো করি। তবে মাঝে দেখা হয় কিছুদিন আগেই যেমনামার সঙ্গে ওর একটা সিন ছিল। তবে একসঙ্গে স্ক্রিপ্ট পড়ার সঙ্গে কথাবার্তা সবাই মিস করি। রাই এবং অনির্বাণের জুটির নিয়ে অভিনেতা বলেছেন “আমি ওকে বলেছি যে ওদের দুজনকে খুব ভালো লাগছে পর্দায়। আমারও খুব ভালো লাগছে। আসলে রাই এবং শৌর্য্য র জুটির একটা ওঠাপড়া ছিল। একটা দিক ছিল আর রাই এবং অনির্বাণের জুটির একটা আলাদা দিক রয়েছে। খুব ভালো লাগছে দেখতে।”

আরও পড়ুন: অঙ্ক ভুলিয়ে ছাড়বে! ‘সাত’ বছর গল্প এগিয়ে ‘দশ’ বছরের স্মৃতিভ্রম ঘটে ২০২১ এর বদলে ২০১৪তে পৌঁছে গেল পর্ণা! সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক নিমফুল

নীলু ধারাবাহিকের খলনায়িকা? মিঠিঝোরার চলতি ট্র্যাক নিয়ে কি বললেন অভিনেতা সপ্তর্ষি রায় এবং দেবাদৃতা বসু?

অভিনেত্রী দেবাদৃতার কথায় নীলুর মতো এরকম একটি চরিত্র তিনি কখনও করেননি। এই চরিত্রটি অনেক বেশি বাস্তব। “অভিনেত্রী মানেই সবাই ধরে নেয় সে সব পারবে, কিন্তু এমনটা নয়, অভিনেত্রীরাও মানুষ তাদের ভুল হয় এটাই দেখানো হয়েছে এই ধারাবাহিকে। এই চরিত্রটার অনেক লেয়ার আছে। আমি জানে এই চরিত্রটা নিয়ে অনেক কথা হচ্ছে আমার তো সেটা শুনতে বেশ ভালোই লাগছে। তার মানে সবাই চরিত্রটাকে বাস্তব মনে করছেন।” অভিনেতা সপ্তর্ষির মতে “নীলু চরিত্রটি মোটেও খলচরিত্র নয়। নীলু যা করছে শৌর্য্য র ভালোবাসা পাওয়ার জন্য করছে। ওর সঙ্গে আগে কি হয়েছে আমরা কেউ জানি না। শৌর্য্যকে ভালোবাসে বলেই আগে পরে না ভেবেই এত বড় মিথ্যে বলে দিলে যেখানে ও নিজেই জানে ও ধরা পড়ে যাবে। কিন্তু আগে পিছনে কিছু না ভেবে ও কাজটা করল এটা খলচরিত্র বলে নয়। আসলে নীলু খুব ইমম্যাচিউর।” আপনাদের কি মনে হয় নীলু চরিত্রটা কি ইমম্যাচিউর না খলচরিত্র?

 

Back to top button