বিরাট চমক মিঠিঝোরায়! দুই বোনের বিশ্বাসঘাতকতার শিকার হয়ে এবার ভিলেন হয়ে উঠবে শৌর্য্য! আসছে চমকে দেওয়া পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। নতুন নতুন চমকের কারণে দিনে দিনে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। রাই, নীলু এবং স্রোতে বর্তমানে তিন বোনের কাহিনী জমে উঠেছে পর্দায়। বাবা মারা যাওয়ার পরই নিজের ভালোবাসার মানুষকে দূরে সরিয়ে রাই কাঁধে তুলে নেয় সংসারের দায়িত্ব। নিজের ভালোবাসার মানুষ শৌর্য্যর বিয়ে রাই দিয়ে দেয় নিজের মেজ বোন নীলুর সঙ্গে। তার পরই গল্পে আসে নতুন মোড়।

মিঠিঝোরায় দুই বোনের বিশ্বাসঘাতকতার শিকার শৌর্য্য

শৌর্য্যর সঙ্গে নীলুর বিয়ে হলেও নীলুকে স্ত্রী হিসেবে কখনওই মেনে নিতে পারেনি শৌর্য্য। শৌর্য্য ভালোবাসা পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠে নীলু। শৌর্য্যর মন পাওয়ার জন্য বারবার নানা পরিকল্পনা করতে শুরু করে নীলু। যদিও নীলুর শত চেষ্টার পরও মন গলেনি শৌর্য্য। সে বারবার চেষ্টা করতে থাকে রাইকে নিজের জীবনে ফিরিয়ে আনার। এমনকি বাবাকে সুস্থ করার জন্য সে বাড়িতে ডেকে আনে রাইকে।

তবে রাই শৌর্য্য বাড়িতে আসার পরই নিরাপত্তায় ভুগতে শুরু করে নীলু। তার বারবার মনে হতে থাকে তাহলে এবার তার দিদিই তার সংসার ভেঙে দেবে। এই কথা ভেবেই রাইয়ের সঙ্গে বারবার খারাপ ব্যবহার করতে শুরু করে নীলু। বোনের সংসার বাঁচাতে রাই শৌর্য্যকে জানায় সে অন্য কাউকে ভালোবাসে। এরপর বোনের থেকে অপমানিত হয়ে, বারবার কটূক্তি শুনে শৌর্য্যর বাড়ি থেকে বেরিয়ে আসে রাই।

রাইকে ভুলে নীলুর সঙ্গে সংসার শুরু করে শৌর্য্য। তবে সংসার শুরু করলেও নীলুকে সেইভাবে কখনও সময় দেয়নি সে। বরং সে নীলুকে জানিয়ে দেয় নীলু যদি তার বাবার খেয়াল রাখতে আর এই সংসার সামলাতে না পারে তাহলে নীলুর সঙ্গে সংসার করা তার পক্ষে সম্ভব হবে না। শৌর্য্য মুখে এই ধরনের কথা শুনে ভয় পেয়ে যায় নীলু। সংসার বাঁচাতে এবং ভালোবাসার মানুষকে কাছে রাখতেই মিথ্যে প্রেগন্যান্সির নাটক শুরু করে সে। যদিও শেষমেশ শৌর্য্য কাছে ধরা পরে যায় নীলু। নীলু মিথ্যে কথা বলেছে জেনে শৌর্য্য চলে রাইয়ের কাছে ক্ষমা চেয়ে তাদের সম্পর্ক ঠিক করতে কিন্তু রাইয়ের বাড়ির সামনেই রাইকে অনির্বাণের সঙ্গে দেখে নেয় শৌর্য্য।

আরও পড়ুন: জবরদস্ত পর্ব! শিমুলকে অপমান করায় প্রতীক্ষাকে মেরে উচিত শিক্ষা দিল পুতুল! কার কাছে কই মনের কথায় দারুণ চমক

মিঠিঝোরার নতুন খলনায়ক শৌর্য্য

রাইয়ের জীবনে অন্য মানুষকে দেখে কিছুতেই মেনে নিতে পারেনি সে। রেগে গিয়ে রাইকে নানা কথা বলে অপমান করে চলে যায় শৌর্য্য। আর ঠিক করে নেয় রাইকে অনির্বাণের সঙ্গে সুখে থাকতে দেবে না সে। বর্তমানে ধারাবাহিকের এই কাহিনীর ট্র্যাক দেখে অনেকেই মনে হচ্ছে তবে কি মিঠিঝোরার নতুন ভিলেন হবে শৌর্য্য। আপাত দৃষ্টিতে দেখলে কথাটা কিন্তু খুব বেশি মিথ্যে নয়, কারণ শৌর্য্য মনে হচ্ছে নীলু মিথ্যে বলে তাকে ঠকিয়েছে আর রাইও মিথ্যে বলে তাকে নীলুর সঙ্গে বিয়ে দিয়েছে। তাহলে কি এবার ধারাবাহিকের আসল খল নায়ক হিসেবে সামনে আসবে শৌর্য্য?

 

Back to top button