পরাগ বদলে গেছে বিশ্বাস করে নিল বিপাশারা! শতদ্রুর সঙ্গে পরাগের ছিনে জোঁকের মতো লেগে থাকা দেখে সন্দেহ শিমুলের

জি বাংলার পর্দায় চলা এই মুহূর্তের জনপ্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha) । দর্শকরা এই মুহূর্তে মজে রয়েছেন এই ধারাবাহিকে। টেলিভিশন প্রেমীরা এই ধারাবাহিকটিকে ভালোবাসা দিচ্ছেন বলেই আজ জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে কার কাছে কই মনের কথা। বলাই বাহুল্য টানা ভালো পারফরমেন্স করে প্রত্যেক সপ্তাহে প্রথম পাঁচে রয়েছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের গল্পে অবশ্যই ভালো লেগেছে দর্শকদের আর তাই এই সাফল্য।

নারীদের উপর নি’র্যা’ত’ন নারীদের উপর অ’ত্যা’চা’র বা বধূ নি’র্যা’ত’ন, প’র’কী’য়ার মতো বাস্তবধর্মী গল্প ফুটে উঠেছে এই ধারাবাহিকের গল্পের মধ্যে দিয়ে। আর এই সব দেখে শুরুতে দর্শকদের ভালো না লাগলেও এখন কিন্তু এই ধারাবাহিকের বাস্তবসম্মত গল্প ভালো লেগেছে দর্শকদের। এই মুহূর্তে নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছে এই ধারাবাহিকের নায়করূপী খলনায়ক পরাগ।

এই মুহূর্তে শিমুলকে শতদ্রুর সঙ্গে জড়িয়ে অপমান, অপদস্থ করার লক্ষ্যে রয়েছে পরাগ। আর তাকে এই পরিকল্পনা দিয়েছে তার স্টুডেন্ট তরুণী প্রিয়াঙ্কাকে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রেমালাপ, মন দেওয়া-নেওয়া। আর প্রিয়াঙ্কার লক্ষ্য পরাগের স্ত্রী শিমুলকে সরিয়ে সরকারি চাকুরে পরাগের ঘাড়ে ঝুলে পড়তে চায় আজীবনের জন্য। কারণ শিমুলের সঙ্গে পরাগের সম্পর্ক ভাঙলে সরকারি চাকুরে পরাগকে বিয়ে করবে সে। আর এটাই এখন তার লক্ষ্য।

আর তাই শিমুলকে তার প্রাক্তন প্রেমিক শতদ্রুর সঙ্গে রেস্তোরাঁয় দেখে ছবি তুলে রাখে প্রিয়াঙ্কা। যাতে শিমুলের ঘর ভাঙতে তার সুবিধা হয় তার। আর প্রিয়াঙ্কার পরিকল্পনা অনুযায়ী পরাগ, পলাশ, ষড়যন্ত্র করেছে শিমুলকে অসম্মানিত করার। শিমুলকে অসম্মানিত করে তাকে বাড়ি থেকে দূর করার। কিন্তু কিভাবে? প্রথমে তীব্র ভালো মানুষি দেখিয়ে তারা শিমুল ও শতদ্রুর মন জেতার চেষ্টা করছে। এরপর একই রকম ভালো মানুষ সেজে শিমুলের প্রাক্তন প্রেমিক শতদ্রুকে নিমন্ত্রণ করে আসে পরাগ।

প্রথম থেকেই এই বিষয়গুলো শিমুলের মনে সন্দেহ তৈরি করেছিল। পলাশ, পরাগ, প্রতীক্ষার মুখে হঠাৎ করে নিজের সুখ্যাতি শুনে তাদের হঠাৎ এমন বদল দেখে বেজায় অবাক শিমুল। প্রতীক্ষার বাড়ি গিয়ে শিমুল দেখে, পরাগ প্রায় প্রতিটা সময় শতদ্রুর সঙ্গে একেবারে ছিনে জোঁকের মতো লেগে রয়েছে। এসব দেখে বেশ সন্দেহ হয় শিমুলের। যদিও প্রমাণের অভাবে সে কিছুই বলে উঠতে পারে না। অন্যদিকে পরাগের ভালো মানুষি দেখে মজে গেছে মধুবালা ও পাড়ার বৌদিরাও। বিপাশা শিমুলকে বোঝানোর চেষ্টা করে যে, পরাগ বদলে গিয়েছে তাই এমনটা করছে। কিন্তু শিমুলের মন কিছুতেই মানতে চায় না।

Back to top button