দ্বিতীয়বার হানিমুনে গিয়ে বরকে চমকে দিলেন শ্রুতি! মেঘালয়ের নদীতে স্বর্ণেন্দুর জন্য বিরাট কান্ড ঘটালেন অভিনেত্রী

গত বছর আইনিভাবেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (Swarnendu Samaddar) সঙ্গে বিয়ে সেরে নিয়েছিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। শোনা গেছিল সেই ত্রিনয়নী ধারাবাহিকের সময় থেকেই সম্পর্ক ছিলেন তারা। ধারাবাহিক লাল রঙ নয় বরং সাদা রঙের বিয়েরও পোশাকেই নজর কেড়েছিলেন অভিনেত্রী। সোনার নয়, রুপোর গয়নাতে অভিনেত্রীকে দেখে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। এরপরই স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমায় অভিনেত্রী গিয়েছিলেন উত্তরবঙ্গে। সেই ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন শ্রুতি।

এবার বছর ঘুরতেই স্বামীর সঙ্গে দ্বিতীয়বার হানিমুনে বেরিয়ে পড়েছিলেন অভিনেত্রী। এবার তাদের গন্তব্যস্থল মেঘালয়। অভিনেত্রীর নাচের প্রতিভার কথা কারুর কাছেই অজানা নয়। নানা অনুষ্ঠানে বা সামাজিক মাধ্যমে অভিনেত্রীর নাচ দেখেছেন সকলেই। মুগ্ধও হয়েছেন বারবার। তবে এবার স্বামীর সঙ্গে মেঘালয়ে গিয়েই এক বিশেষ চমক দিলেন অভিনেত্রী। অভিনেত্রী শ্রুতির কান্ড দেখে হতবাক হয়েছেন সকলে। তবে জানেন আসলে কি করেছেন অভিনেত্রী?

মেঘালয়ের নদী ডাউকিতে ভাসতে ভাসতে অভিনেত্রী স্বামীকে গেয়ে শোনালেন গান। অনেকেই হয়তো জানেন না অভিনয় এবং নাচের সঙ্গে সঙ্গে গানের পারদর্শী শ্রুতি। একাধিক শো বা অনুষ্ঠানে অভিনেত্রীর সুরেলা কণ্ঠে গাওয়া গানের সাক্ষী হয়েছেন বাংলার দর্শকরা। সেই ভিডিওগুলো ভাইরালও হয়েছিল সামাজিক মাধ্যমে। এবারও স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে অভিনেত্রী গাইলেন গান। সেই ভিডিও লেন্সবন্দি করে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী।

ডাউকি নদীতে কি গান গাইলেন শ্রুতি দাস

ভিডিওটি দেখে স্পষ্ট বাংলা থেকে বাইরে গেলেও অভিনেত্রীর মন এখনও পরে আছে এই বাংলার মাটিতে। এইদিন অভিনেত্রী ১২ ফেল সিনেমার জনপ্রিয় বলো না গানটির সঙ্গে রূপকথারা গানটির ম্যাশাপ গেয়ে শোনান। সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে এই গানের ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখছেন আমি গানের সুরে মিল পেলেও মায়ের মাথা খারাপ করে দিই শুনিয়ে শুকিয়ে আর রেকর্ড করে রাখি জানতে ভুলে না যাই। এবার মিস করে গেছি ভিডিও করতে, তাই ডাউকি গিয়েই বরকে বললাম আজ গাইব রেকর্ড করে দিও।”

আরও পড়ুন: সত্যিকারেই ন্যাড়া হয়ে গেলেন রুক্মিণী! গ্ল্যামারাস টলি নায়িকার নয়া রূপ দেখে তাজ্জব বনে গেল ভক্তরা

অভিনেত্রী শ্রুতি দাসের গান শুনে কি বললেন নেটিজেনরা

ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ভিডিওটি শেয়ার করছেন শ্রুতি। দারুণ ভিউস এসেছে ভিডিওটিতে। লাইক পড়ছেন তিন হাজারেরও বেশি। পড়েছে কয়েকশো কমেন্ট। শেয়ারও করেছেন অনেকেই। একজন নেটিজেন লিখেছেন “আমদের মেয়েটা কত্তো গুণী।” আরেকজন লিখেছেন “কি ভালো গাইলে! সবটুকু নিয়ে অনবদ্য।” তৃতীয় ব্যক্তি লিখেছেন “সবটা মিলিয়ে অপূর্ব, কি গুণী মানুষ তুমি।” আপনাদের কেমন লাগলো অভিনেত্রী গান।

Back to top button