ডিভোর্সী মানেই পাপী নয়, মেয়ে নোংরা চরিত্রের নয়! সমাজের মুখে সপাটে চড় মারলো সুধার বলা কথা! পর্ব দেখে মুগ্ধ নেটিজেনরা

বর্তমানে সুধা এবং তেজের বিয়ের ট্র্যাকটি ধারাবাহিকে (Subho Bibaho) এসেছে, যা দর্শকদের মাঝে খুবই জনপ্রিয়। সুধা তার অতীতের কথা জানাতে চেয়েছে বারবার। সুধার মনে হয়েছে তেজ এই বিষয়ে অবগত। তবে বিয়ের আগে তেজের জন্য একটি চিঠি লিখেছে সুধা। সেখানে সুধা সমস্তটা জানিয়েছে।কিন্তু ও বিয়ের আগে কি সেই চিঠি আদেও পৌঁছাবে তেজের হাতে। এই নিয়ে চিন্তায় রয়েছে সুধাও।

শুভ বিবাহ ধারাবাহিকের (Subho Bibaho) পর্বে দেখা যাচ্ছে, সুধার সাথে একান্তে কথা বলতে গেছে তেজ। এদিকে বাইরে সবাই চিন্তিত তাকে নিয়ে। ঠাম্মি সকলকে চুপ করিয়ে দিয়ে বলে যে আমার নাতি যা করছে সেটা ঠিক ভালোর জন্যই করছে। তড়িতা মনে মনে ভাবতে থাকে এখনো যে কেন বিয়েটা ভাঙছে না বুঝতে পারছিনা।

comments

উল্লেখ্য, তেজ সব সত্যি জেনে চেঁচামেচি করতে থাকে সুধার ওপর। তেজ জানতে চায় কেন সুধা তাকে ঠকিয়েছে। তেজের মা চিন্তিত তেজের বিয়ে নিয়ে। তেজ এত সময় নিচ্ছে দেখে বিয়ে বাড়িতে উপস্থিত অতিথিরা বলতে থাকে এই বিয়েটা আদেও হবে তো। সুধার কাছে আসে তেজ। তেজের এতকিছু বলার পরে, সুধা বলতে থাকে আপনি আমাকে বিয়ে করবেন না সেটা জানি তবে ডিভোর্সী মানে এই মানুষটা ঠিক নয় এটা ভাবা ভুল। পরিবারের সম্মানের কথা ভেবে সুধাকে বিয়ে করবে তেজ এটাই ঠিক করে। সুধাকে বলে আপনি যে ভুল করেছেন তার শাস্তি আপনি পাবেন। সে শাস্তিটা হচ্ছে আমাদের বিয়ে। ‌

তেজের এই সিদ্ধান্তে সুধা বলে, আমি মিথ্যে নই, আমি লোভী নই! আপনার মতোন সমাজে এমন অনেক লোক আছে যারা মনে করেন ডিভোর্স একটা মেয়ের কাছে সব থেকে বড়ো কলঙ্ক, ডিভোর্স হলে সে পাপিষ্ঠা হয়ে যায়, তার সম্মান আত্মমর্যাদা বলে কিছু থাকে না, তাই বহু মেয়ে বছরের পর বছর অনেক কিছু সহ্য করে ভুল বিয়েতে আটকে থাকে, নিজেকে তিলে তিলে শেষ করে দেয়! আমার জীবন আমাকে শিখিয়েছে যে সম্পর্কে সম্মান থাকে না সে সম্পর্ক কখনো সুখের হয় না। তাই আমিও এই বিয়ে করবো না।

আরও পড়ুন: ফিকে হলো ‘দুর্জানী’ জুটি! বাস্তবে শ্রীতমার সঙ্গে প্রেম করছেন অর্কপ্রভ! প্রকাশ্যে প্রেম নিবেদন!

প্রসঙ্গত, সুধার এই সিদ্ধান্তে মন ভরেছে দর্শকদের। তাদের কথায় একদম উচিত সিদ্ধান্ত নিয়েছে সুধা। কোনো নেটিজেনদের কথায়, “জিও সুধা! একদম যোগ্য জবাব! যে একবার অন্যায় অপমানের প্রতিবাদ করতে শিখে গেছে সে আর কোনো পরিস্থিতিতে অন্যায়, অপমান সহ্য করবে না!” আবার কেউ ধারাবাহিকের এই পর্ব দেখে বলছেন, “আজকের পর্ব দেখে মনে হচ্ছিল যেন কোনো সিনেমা বা ওয়েব সিরিজ দেখেছি। আজ সুধা র বলা প্রতিটা কথা মনকে নাড়া দিয়েছে।‌ দুজনের অভিনয় দুর্ধর্ষ। টানটান উত্তেজনাপূর্ণ পর্ব।”

 

Back to top button