বিয়ের আগেই তেজ জেনে গেল ডিভোর্সী সুধা, সত্যিটা জেনে কী আদৌ কী বিয়ে হবে তাদের? শুভ বিবাহে টানটান বিয়ের পর্ব!

গত কয়েক মাসে স্টার জলসা এবং জি বাংলায় একাধিক নতুন সিরিয়ালের সম্প্রচার শুরু হয়েছে। তার মধ্যে ‘শুভ বিবাহ’ (Shubho Bibaho) বিশেষ উল্লেখযোগ্য। পরকীয়া এবং ত্রিকোণ প্রেমের বদলে একেবারে নতুন গল্প নিয়ে এসেছে এই ধারাবাহিক। যা দর্শকদের বেশ আকর্ষণ করছে। টিআরপি তালিকাতেও এই ধারাবাহিক বেশ ভালো স্থানে রয়েছে। সোনামণি সাহা এবং হানি বাফনার অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের বেশ মনে ধরেছে ।

স্টার জলসার এই ধারাবাহিকের (Shubho Bibaho) প্রধান চরিত্র সুধা। সুধা ডিভোর্সী, এবং তার পরিবার তাকে বোঝা হিসেবে দেখে। পরিবারের কিছু সদস্য তাকে দ্বিতীয় বিয়ে করিয়ে বাড়ি থেকে বিদায় দিতে চায়। তবে সুধা তার অতীত লুকিয়ে নতুন জীবন শুরু করতে নারাজ। এইদিকে নায়ক তেজ একটি ধনী পরিবারের ছেলে। দুই সম্পূর্ণ ভিন্ন পটভূমির দুই ব্যক্তির মধ্যে কীভাবে ‘শুভ বিবাহ’ সম্পন্ন হবে তা নিয়েই ধারাবাহিকের মূল কাহিনী গড়ে উঠেছে।

বর্তমানে সুধা এবং তেজের বিয়ের ট্র্যাকটি ধারাবাহিকে এসেছে, যা দর্শকদের মাঝে খুবই জনপ্রিয়। দর্শকেরা চায় যত তাড়াতাড়ি সম্ভব সুধা ও তেজের চার হাত এক হয়ে যাক। বর্তমান ট্র্যাকের কারণে এই ধারাবাহিক আরও বেশি দর্শকদের জনপ্রিয়তা অর্জন করেছে।

এবার স্টার জলসা চ্যানেলের তরফ থেকে শুভ বিবাহ (Shubho Bibaho) ধারাবাহিকটির একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যে প্রোমোতে দেখা যাচ্ছে, সুধাকে কনের রূপে সাজানো হয়েছে। সকলে বলছে সুধাকে ভীষণ সুন্দর লাগছে। এদিকে সুধা বলছে সাজের দরকার নেই সবকিছু জেনে যে আমাকে বিয়ে করছে সেটাই অনেক। এদিকে তেজ বর বেশে বেশে রয়েছে। তাকে কেউ বলে যে কনে তাকে ডাকছে। বিয়ের আগে সুধা কেন ডাকছে তাই সুধার কাছে যায় তেজ। কিন্তু সেখানে সুধা নেই। সুধার বদলে দাঁড়িয়ে অন্য কেউ। যে বলছে আজ তেজ তুমি আমাকে বিয়ে করবে। সুধা ডিভোর্সী, এই কথা মানতে চায় না তেজ। তবে সুধাকে ডিভোর্সের কথা জিজ্ঞেস করলে চোখের দিকে তাকাতে পারে না।

আরও পড়ুন: দুষ্কৃতীদের সঙ্গে টক্কর দীপার! শেষ অবধি সূর্যকে কী বাঁচাতে পারবে দীপা?

তবে কি সব জেনে সুধা তেজের বিয়ে আর হবে না? কি হতে চলেছে ধারাবাহিকে তার জন্য দেখতে হবে শুভ বিবাহ। এই প্রোমো দেখে উৎসাহিত হয়েছেন দর্শকেরা। তারা অপেক্ষা করছেন কখন এই প্রোমোর ট্র্যাকে গল্প আসবে শুভ বিবাহ (Shubho Bibaho) ধারাবাহিকের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button