শ্বশুরবাড়িতে পা রেখেই কটাক্ষের মুখে রাই, ছেলের নতুন বউকে মুখের উপর অপমান করলো সোহিনী! জব্দ করল রাই

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। বর্তমানে জমে উঠেছে তিন বোনের গল্প। ধারাবাহিকে শেষ হয়েছে রাই ও অনির্বাণের বিয়ের ট্র্যাক। হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরে এসেছে নীলু। মন ভাল নেই তার। এদিকে সময় এসেছে রাইয়ের বিদায়ের।

মিঠিঝোরা আজকের পর্ব ১১ই জুলাই (Mithijhora Today Episode 11th July)

ধারাবাহিকের বর্তমান ট্র্যাক অনুযায়ী, রাই ও অনির্বাণের বিয়ে মিটেছে। হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে নীলু। তবে যে কারণে সে আত্মহত্যার নাটক করেছিল তা সফল হয়নি। নীলুর চেষ্টায় আটকায়নি রাই ও অনির্বাণের বিয়ে। এদিন রাই যখন চলে যাচ্ছে, তখন হাসপাতাল থেকে বাড়ি ফিরছে নীলু।

অনির্বাণের বাড়িতে আবার আরেক ঝুটঝামেলা। রাইকে মেনে নিয়ে পারছে না অনির্বাণের মা। পরিবারের কয়েকজন রাইয়ের প্রতি বিমুখ। অনির্বাণের বাড়িতে এসে সরাসরি একজন জিজ্ঞেস করে বসে, রাইয়ের অনির্বাণের আগে কজনের সঙ্গে সম্পর্ক ছিল? রাই সাফ উত্তর দেয়, অনির্বাণের আগে তার একজনের সঙ্গে সম্পর্ক ছিল তার নাম শৌর্য্য।

অকপট স্বীকারোক্তির পরও রাইকে শুনতে হয় সে কোন জাদু বলে একের পর এক ছেলেকে নাকানিচোবানি খাইয়ে চলছে। নতুন বাড়িতে এসে পাহারসমান কষ্ট হলেও, মুখ বুজে সহ্য করে রাই। কিন্তু অনির্বাণের সঙ্গে তার সম্পর্ক স্বাভাবিক।

আরও পড়ুন: টিআরপিতে ফের কামাল ফুলকির! সবাইকে অবাক করে দিয়ে দারুন কামব্যাক জগদ্ধাত্রীর! কোথায় দাঁড়িয়ে বাকিরা?

এদিন ছিল দুজনের কালরাত্রি। কালরাতে স্বামীর স্ত্রীর মুখ দেখতে নেই। দেখলে নাকি অমঙ্গল হয়। কিন্তু নাছোড় অনির্বাণ। সে রাইকে ভিডিয়ো কল করে। কিন্তু রাই মুখ দেখিয়ে কথা বলে না অনির্বাণের সঙ্গে। যা দেখা শুভ নয়, তা করা উচিত নয়। মিষ্টি খুনশুটি চলতে থাকে দুজনের মধ্যে।

Back to top button