দুই মেয়েকে নিয়ে নাজেহাল দীপা! হারিয়ে গেল সোনা-রূপা, অচেনা জায়গায় মেয়েদের না খুঁজে পেয়ে কী করবে দীপা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টান টান পর্ব চলছে ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে। কাউকে কিছু না বলে সূর্যকে খুঁজতে বেরিয়ে পড়েছে দীপা। সঙ্গী দুই মেয়ে। তাদের আচমকা বাড়ি ছেড়ে চলে যাওয়ায় আরও একবার টালমাটাল সেনগুপ্ত বাড়ি।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৬ মে (Anurager Chhowa Today Episode 16 May)

এই মুহূর্তে ধারাবাহিকের পর্বে, শুরু হয়েছে সোনা-রূপা আর দীপার খোঁজ। লাবণ্য সেনগুপ্তের পাগল পাগল দশা। সূর্যের মতো যদি তারাও হারিয়ে যায়! তখনই মাটিতে লুটিয়ে পড়ে সে। বাড়ির সকলে তাকে ঠান্ডা করে। কাকীয়া বরাবরের মতো দীপাকে দোষ দিতে থাকে।

মোক্ষম সময়ে তবলা এসে উপস্থিত হয় সেনগুপ্ত বাড়ি। সকলকে আশ্বস্ত করে সে। বলে, দীপা ভাল আছে। ও ডাক্তারবাবুর খোঁজে গিয়েছে। সোনা-রূপাও দীপার সঙ্গে আছে। এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী, মোহনপুরে এসে পৌঁছেছে দীপা। তাদের উপর বাস থেকে নজর রাখছে দুজন।

এদিন মোহনপুর পৌঁছে প্রথমেই থানায় যাবে দীপা। তবে বাসস্ট্যান্ড থেকে মোহনপুর থানার দূরত্ব প্রায় চার কিলোমিটার। মালপত্র ও দুই মেয়েকে নিয়ে দীপা রিকশার ব্যবস্থা করতে পারে না। তাই অনেকটা সময় চলে যায়। দুই মেয়েকে বাসস্ট্যান্ডের এক ফুলওয়ালির দায়িত্বে রেখে এসেছে সে।

আরো পড়ুন: প্রেমে পড়েছেন জল থই থই ভালোবাসার তোতা ওরফে অভিনেত্রী অনুশা বিশ্বনাথন! তার মনের মানুষ কে জানেন?

তবে আচমকা দুটো উটকো লোক এসে সোনা l-রূপাকে বলে তাদের মা পাঠিয়েছে দুজনকে। থানায় যাওয়ার গাড়ি ধরে অপেক্ষা করছে তাদের মা। এখানে গাড়ি পাওয়া মুশকিল। প্রথমে গাঁইগুঁই করলেও, মায়ের কথা ভেবে অচেনা লোকগুলোর সঙ্গে চলে যায় সোনা-রূপা। দীপা এসে আর খুঁজে পায়না। দীপা কি পারবে মেয়েদের খুঁজে বের করতে?

Back to top button