হ্যাপি এন্ডিং ট্র্যাক! সেনগুপ্ত বাড়ির সকলে নাটকীয় ভাবে মিস্টার কুমারের খপ্পর থেকে উদ্ধার করল দীপা-সূর্য ও দুই মেয়েকে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের গল্পে চলছে উত্তেজনায় ভরপুর রুদ্ধশ্বাস পর্ব। টিআরপি (Trp) তালিকায় স্লট লিডার সূর্য-দীপা গল্প। এই মুহূর্তে ঘোর বিপদের মুখে নায়ক-নায়িকা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ই জুলাই
(Anurager Chhowa Today Episode 14th July)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, দীপা ও সন্তানদের উদ্ধারে চম্পামাসির বাড়িতে হাজির হয়েছে সূর্য। এদিকে দীপা মিস্টার কুমারকে সামলাতে জেরবার। মোক্ষম সময়ে সূর্য এসে পড়ায় প্রবল বিপদের হাত থেকে রক্ষা পায় দীপা ও তার মেয়েরা। এসেই কুমারের হাত থেকে বন্দুক ছিনিয়ে নেয় সূর্য।

এদিকে, তাড়াহুড়ো করে গাড়ি নিয়ে আসতে গিয়ে রাস্তায় একটি গাছে ধাক্কা মেরেছে জয়ের গাড়ি। বেশ কিছুক্ষণ অজ্ঞান অবস্থায় পড়ে থাকে জয়। ঊর্মির ফোনে হুঁশ ফেরে। বাড়ির সকলকে চম্পামাসির ডেরার খবর দেয় সে। এদিকে সেনগুপ্ত বাড়িতে চলছে বিপদতারিণীর পুজো। ঊর্মি সকলকে জানায় জয়ের অ্যাক্সিডেন্ট হয়েছে।

জয়ের এক্সিডেন্টের খবর শুনে প্যানিক অ্যাটাক হয় লাবণ্য সেনগুপ্তের। মাটিতে লুটিয়ে পড়ে লাবণ্য। তবে তড়িঘড়ি চম্পামাসির ডেরায় উপস্থিত হয় সকলে। সেখানে এসে হাড় হিম করা দৃশ্য দেখে সকলে। সূর্যের দিকে বন্দুক তাক করে রয়েছে মিস্টার কুমার। এই লোকটির সঙ্গে সেনগুপ্ত পরিবারের দীর্ঘদিনের শত্রুতা। লাবণ্যর মা-বাবাকে মেরে দীর্ঘদিন জেল খেটেছে সে। বর্তমানে এখন বড় ব্যবসার মালিক। নানান ব্যবসার পিছে পিছে চলতে থাকে নারী পাচারও।

আরো পড়ুন: স্টার জলসায় আসছে তেঁতুলপাতা, এই ধারাবাহিকের দ্বিতীয় নায়িকার চরিত্রে রয়েছেন দারুণ জনপ্রিয় এই অভিনেত্রী! নাম জানলে অবাক হবেন

এদিন সোনা-রূপাসহ একাধিক মেয়েকে চম্পামাসির ডেরা থেকে উদ্ধার করে দীপা। সকলকে তাদের বাবা-মায়ের কাছে পৌঁছে দেবে নায়িকা। সেনগুপ্ত বাড়িকে পাশে নিয়ে দীপার জীবনে করা অন্যতম বড় কাজ এটি। কুমারকে পুলিশের হাতে তুলে দেওয়ার পর সকলে মিলে জড়িয়ে ধরে দীপাকে। আরও একবার নতুন করে বাঁচার স্বপ্ন দেখবে তারা।

Back to top button