প্রতীক না জানালেও শঙ্খ স্যারকে শুভেচ্ছা জানাল মোহর! তবে কি মিটলো মন কষাকষি? বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন সোনামনি

অবশেষে সমস্ত জল্পনার ঘটল অবসান। স্বস্তির নিঃশ্বাস ফেললেন জনপ্রিয় দুই টেলি তারকার অনুরাগীরা। স্টার জলসার (Star Jalsha) সেরা জুটি মোহর-শঙ্খ। মোহর ধারাবাহিকের থেকে এই জুটি বিপুল জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। ধারাবাহিকটির মাধ্যমে অভিনেতা প্রতীক সেন (Pratik Sen) এবং সোনামনি সাহার (Sonamoni Saha) জুটি জনপ্রিয় হয়ে ওঠে বাংলার ঘরে ঘরে। ম্যাজিক মোমেন্টের প্রযোজিত প্রতিবাদী মোহর বসু এবং শঙ্খ রায় চৌধুরীর রসায়ন দারুণ পছন্দ করেছিলেন দর্শকরা। প্রায় আড়াই বছর পর্দায় একটানা রাজত্ব করার পর বিদায় নেয় মোহর।

মোহরের পর এক্কা দোক্কায় সোনামনি সাহা এবং প্রতীক সেন

তবে মোহর শেষ হওয়ার তিন মাসের মাথায় ম্যাজিক মোমেন্টের আরেকটি ধারাবাহিক এক্কা দোক্কার মাধ্যমে পর্দায় ফেরেন অভিনেত্রী সোনামনি সাহা। ধারাবাহিকটিতে সপ্তর্ষি মৌলিকের বিপরীতে দেখা গেছিল অভিনেত্রীকে। যদিও মোহর শঙ্খের মতো এত জনপ্রিয়তা পায়নি এই জুটি। কয়েকমাসের মধ্যেই পার্শ্ব চরিত্র হিসেবে ধারাবাহিকে আসেন অভিনেতা প্রতীক সেন। পর্দায় আবার জমে ওঠে প্রতীক সোনামনির রসায়ন। সোনামনি আর প্রতীকের দেখে নস্টালজিক হয়ে পড়েন প্রতীক সোনামনির ভক্তরা। তাদের জুটির এই বিপুল জনপ্রিয়তা দেখে শেষমেশ প্রতীক সেনই হয়ে ওঠেন ধারাবাহিকের নায়ক এবং পোখরাজের চরিত্রটি হয়ে ওঠে পার্শ্ব চরিত্র।

Bengali serial

উড়ান ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরেছেন প্রতীক সেন, আসছে সোনামনি সাহার নতুন ধারাবাহিক শুভ বিবাহ

তবে শুরু পর্দাতেই নয়, বাস্তবেও খুব ভালো বন্ধু প্রতীক এবং সোনামনি। যদিও মাঝে গুঞ্জন শোনা যায় ভাঙল ধরেছে প্রতীক সোনামনির বন্ধুত্বে। জানা গেছে খুব শীঘ্রই স্টার জলসায় আসছে সোনামনি সাহার নতুন ধারাবাহিক শুভ বিবাহ। অন্যদিকে সম্প্রতি শুরু হয়েছে প্রতীক সেনের অভিনীত নতুন ধারাবাহিক উড়ান। মোহরের পর এই প্রথমবার এই জুটিকে আলাদা ধারাবাহিকে দেখবে দর্শক। সেই নিয়েই শুরু হয় জল্পনা।

সোনামনি সাহার জন্মদিনে শুভেচ্ছা জানালেন না প্রতীক সেন, সম্পর্কে ধরেছে ভাঙন?

এদিকে সোনামনির জন্মদিনে শুভেচ্ছা জানাননি অভিনেতা প্রতীক সেন। সেই কারণেই অনেকেই ধারণা করেছিলেন হয়ত আগের মতো আর বন্ধুত্ব নেই এই জুটির মধ্যে। ভাঙন ধরেছে প্রতীক সেন এবং সোনামনির সম্পর্কে। সেই নিয়ে অভিনেত্রীর অনুরাগীরা দোষারোপ করেছিলেন অভিনেতা প্রতীক সেনকে। কিন্তু বন্ধুর পাশে এসে দাঁড়ান অভিনেত্রী স্বয়ং। সামাজিক মাধ্যমে চলতে থাকা এই গুজবের তীব্র প্রতিবাদ করেছিলেন অভিনেত্রী সোনামনি সাহা।

Bengali serial

প্রতীক সেনের সঙ্গে সম্পর্কে ভাঙন! কি উত্তরে কি জানালেন প্রতীক সেন এবং সোনামনি সাহা?

তবে অভিনেতার প্রতীকের সঙ্গে যে তার বন্ধুত্ব একই রকমের আছে সেই কথা এবার নিজেই স্পষ্ট করলেন অভিনেত্রী। বেশ কিছুদিন আগে উড়ানের প্রেস কনফারন্সে সোনামনির আসন্ন ধারাবাহিকের জন্য সোনামনিকে শুভেচ্ছা জানান প্রতীক। তার সঙ্গে অভিনেতা এও বলেন সামাজিক মাধ্যমে সোনামনিকে তিনি শুভেচ্ছা জানাননি তার মানে এমনটা নয় যে ব্যক্তিগতভাবেও তিনি সোনামনিকে শুভেচ্ছা জানাননি। অভিনেতার এই মন্তব্যে অনেকটাই স্পষ্ট হয়ে গেছিল আগের মতোই সম্পর্ক আছে তাদের। অপরদিকে প্রতীকের উড়ান ধারাবাহিকের প্রথম দিনের একটি দৃশ্যের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে সোনামনি লেখেন “প্রথম দিন, জাস্ট ওয়াও, ইন্টারেস্টিং”। অভিনেত্রীর এই মন্তব্যে এটি স্পষ্ট একই ধারাবাহিকে কাজ না করলেও একে অপরের প্রতি সম্মান এবং বন্ধুত্ব আজও বজায় রেখেছেন তারা।

Back to top button