শুভ বিবাহ ধারাবাহিকে কামাল করলেও সোনামণি নন, পরিচালকের প্রথম পছন্দ ছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী! নাম জানলে চমকে উঠবেন!

সদ্য স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে ‘শুভ বিবাহ’ (Shubho Bibaho)। পারিবারিক কোন্দল, নায়ক-নায়িকার প্রেম ও ত্রিকোণ প্রেমের সমীকরণ ইত্যাদি ঘরানার গল্পকে পিছনে ফেলে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) নির্মাতারা ঝুঁকেছেন নারীকেন্দ্রিক ও সমাজে নানা ক্ষেত্রের নারীর অবস্থান সম্পর্কিত গল্পের দিকে।

বর্তমান সময়ের ধারাবাহিকের দর্শকরা রীতিমতো বদলে দিয়েছেন তথাকথিত মেগার সংজ্ঞা। একটানা কোনও গল্পের ট্র্যাক দেখানো হলে নিম্নগামী হচ্ছে ধারাবাহিকের টিআরপি। তাই দর্শকদের পছন্দকে অগ্রাধিকার দিয়ে ধারাবাহিকগুলিতে আসছে নিত্যনতুন গল্পের ট্র্যাক। স্টার জলসা ও জি বাংলা ছাড়াও বাংলা বিনোদনের চ্যানেলগুলিও ঝুঁকেছে নতুন ধারার গল্পে।

ডিভোর্স হওয়া মেয়ে সুধা। পরিবারের কাছে এই মুহূর্তে সে বোঝা। সুধার দ্বিতীয় বিবাহের জন্য উঠেপড়ে লেগেছে গোটা পরিবার। তবে অতীত লুকিয়ে বিয়ে করতে নারাজ সুধা। তাই বিয়ের জন্য একাধিক সম্বন্ধ এলেও, রাজি হয় না পাত্রপক্ষ। এহেন মেয়ের জীবনযুদ্ধের কাহিনি পর্দায় ফুটিয়ে তুলবে স্টার জলসা।

এক্কাদোক্কার পর শুভ বিবাহের হাত ধরে পর্দায় প্রত্যাবর্তন করেছেন অভিনেত্রী সোনামণি সাহা

সুধার চরিত্রে অভিনয় করছেন টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা। এক্কাদোক্কার পর প্রায় বছরখানেক পর্দায় ফিরেছেন সোনামণি। তাঁকে ছোটপর্দায় দেখে খুশি দর্শকমহল। তবে জানেন কী সুধার অন্য সোনামণি প্রথম পছন্দ নয় পরিচালকের। সুধার চরিত্রটি অফার করা হয়েছিল টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় এক অভিনেত্রীকে।

আরও পড়ুন: আগের বছর হারিয়েছিলেন বোনকে, ফের সবথেকে কাছের মানুষ হারিয়ে শোকস্তব্ধ অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়!

সুধার চরিত্রে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন সন্দীপ্তা সেন

স্টুডিও পাড়া সূত্রে খবর, সোনামণির আগে সুধা চরিত্রটির জন্য অফার পান অভিনেত্রী সন্দীপ্তা সেন। টেলিভিশন থেকে অভিনয় জগতে পথ চলা শুরু হয়েছিল সন্দীপ্তার। বর্তমানে, বেশ কয়েকদিন ছোটপর্দা থেকে দূরে আছেন অভিনেত্রী। মনোযোগ দিয়েছেন ওটিটিতে। এই মুহূর্তে মনের মতো গল্প না পেলে ধারাবাহিকে ফিরছেন না অভিনেত্রী। সন্দীপ্তার পর সেই সুযোগ আসে সোনামণির কাছে। এখন দেখার সুধাকে পর্দায় ফুটিয়ে তুলতে কতটা কার্যকরী হন সোনামণি।

Bengali serial

Back to top button