সত্যির উপর থেকে উঠল পর্দা! চোখ খুলে গেল সতুর, সসম্মানে ফিরিয়ে আনল দীপা ও সোনা-রূপাকে   

Anurager Chhowa Today Episode: একা অসহায় মেয়ের সুযোগ নিতে কেমন ওৎ পেতে বসে থাকে মানুষরূপী রাক্ষসরা তারই নজির মিলল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) নয়া পর্বে। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলিতে চলছে জমজমাট উত্তেজনা। উত্তেজনার আবহে ৭০০ পর্ব পাড় করে ফেলল প্রাক্তন বেঙ্গল টপার।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪ মে

(Anurager Chhowa Today Episode 24 May)

ধারাবাহিকে এই মুহূর্তে, মেয়েদের নিয়ে পথে বসেছে দীপা। মোহনপুর এসে তিনশো টাকা রোজের বাড়িভাড়া নিয়েছিল দীপা। মেয়েগুলোকে নিরাপদ জায়গায় রাখতে সতুর কটাক্ষ মুখ বুঝে সহ্য করছিল দীপা। তবে সবকিছুর একটা সীমা থাকা দরকার। সহ্যের বাঁধ ভাঙে যখন মাঝরাতে জানালার গারদ ভেঙে ঘরে ঢুকে পড়ে বাড়িওয়ালা।

অসহায় দুই মেয়ের সঙ্গে দীপাকে দেখে কুপ্রস্তাব দিয়েছে সে। এদিন তো দীপাকে রীতিমতো টেনে ঘর থেকে বের করে নিজের ঘরে নিয়ে যায় সে। দীপা কোনোক্রমে নিজেকে বাঁচিয়ে ঘর থেকে বেরোবে যখন এসে উপস্থিত হয় সতু। প্রথমেই দীপাকে ভুল বোঝে সে। বাড়িওয়ালা সব দোষ দেয় দীপার উপর।

তবে অপরাধী যত চালাকই হোক না কেন, কোনও না কোনও সবুদ রেখেই দেবে। দীপার সঙ্গে ধস্তাধস্তি করার সময় হাত থেকে ঘড়ি খুলে পড়ে যায় বাড়িওয়ালার। দীপাকে বের করে দেওয়ার পর ঘর ঝাঁট দিতে এসে সতু দেখতে পায় তার স্বামীর ঘড়ি। মুহূর্তে সবটা পরিষ্কার হয়ে যায় সতুর কাছে। তার স্বামী বলেছিল দীপা নাকি ওর ঘরে গেছে। তবে দীপার ঘরে তার ঘড়ি কী করছে? ধরা পড়ে বাড়িওয়ালা।

সতু আর দেরি করে না। নিজের ভুল বুঝতে পেরে খুঁজতে শুরু করে দীপাকে। মাঝরাতে দুই ছোট্ট মেয়েকে নিয়ে পথে বের করে দিয়েছিল দীপাকে। বিবেক দংশনে ভুগতে থাকে সে। তারপরই দীপাকে খুঁজে বের করে পায়ে ধরে ক্ষমা চাইতে বলে সতু। তার স্বামী পায়ে ধরে ক্ষমা চাওয়ার পর দূর দূর করে তাড়িয়ে দেয় সে। দীপাকে ফিরিয়ে নিয়ে আসে

Back to top button