জবর খবর! ছোটপর্দার গন্ডি পেরিয়ে বড়পর্দায় ছোট্ট রূপা? জিৎ-এর ছবিতে এবার কী অভিনয় করছেন তিনি?

বাংলা টেলিভিশনের (Television) পর্দায় এই মুহূর্তে সবচেয়ে পুরনো সম্প্রচারিত ধারাবাহিক হলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। নায়ক-নায়িকা ছাড়াও দর্শকদের অত্যন্ত পছন্দের দুই চরিত্র হলো সূর্য-দীপার দুই মেয়ে সোনা ও রুপা। একটা লম্বা সময় ধরে এই সিরিয়ালের টিআরপি (Trp) ধরে রেখেছে অনুরাগের ছোঁয়ার এই দুই খুদে সদস্য।

তবে বরাবরই ছোট্ট সোনাকে বুদ্ধিতে দশ গোল দিয়ে এসেছে রূপা। যেমন বুঝদার, তেমন বুদ্ধিমতী। দেখতে সূর্যমুখী হলে কি হবে! দীপার সব গুণ রয়েছে ধারাবাহিকে দীপার ছোট মেয়ে রূপার মধ্যে। ধারাবাহিকের দর্শকরা বলেন, রূপাই যেন এক্কেবারে ছোট্ট দীপা।

বাংলা সিরিয়ালের (Bengali Serial) দর্শকদের নয়নের মণি রুপা। তার পাকা পাকা কথা এবং খুনসুটি মন কেড়েছে দর্শকের। এইটুকু বয়সেই তাঁর অভিনয় ছুয়ে গেছে সকলের৷ অনুরাগের ছোঁয়ার হাত ধরে অল্প বয়সে সাফল্য পেলেও, এর আগেও একটি সিরিয়ালে অভিনয় করেছে সে।

আরো পড়ুন: ঘুরেফিরে এসে তিলোত্তমার বিচার চেয়ে অবশেষে সরব দেব! রাজনৈতিক ভেদাভেদ ভুলে রূপার হাত ধরে পথে নামলেন নায়ক

ছোটপর্দার গন্ডি পেরিয়ে এবার বড় পর্দায় রূপা?

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সুপারস্টার জিতের সঙ্গে একটি ছবি ভাইরাল হয়েছে ছোট্ট রূপার। ভাইরাল হওয়া ছবিটি নেটিজেন দের মধ্যে জল্পনা বাড়িয়ে চলেছে। তাহলে কি বড় পর্দায় দেখা যাবে রূপা ওরফে ছোট্ট সৃষ্টি মজুমদারকে (Srishty Majumdar)? এই নিয়েই প্রশ্ন উঠছে দর্শক মহলে৷ চলছে জোর জল্পনা।

তবে খুব সম্ভবত এই ছবি কোনও অনুষ্ঠানের মঞ্চে। সম্ভবত তখনই সৃষ্টির সঙ্গে ছবি তুলেছেন জিৎ। যদি ‘অনুরাগের ছোঁয়া’ ছোট রুপাকে সিনেমায় দেখা যায় তাহলে অবাক হওয়ার কিছু নেই। ইতিমধ্যে খবর, একটি ওয়েব সিরিজেও কাজ করেছে সৃষ্টি৷ তাই আগামী দিনে টলিউড তারকাদের সাথে দেখা হয়তো যেতেও পারে৷

May be an image of 1 person, child and text

Back to top button