কাঁদতে কাঁদতে মেকআপ রুম থেকে বেরিয়ে গেল স্টার জলসার নায়িকা! কী ঘটল তার সঙ্গে?

স্টার জলসা (Star Jalsha) জনপ্রিয় অনেকগুলি ধারাবাহিক এসেছে পরিবর্তন। ধারাবাহিকের অভিনেতার পরিবর্তন থেকে শুরু করে কাহিনীতে নানান পরিবর্তন দেখা যাচ্ছে ধারাবাহিকে। টিআরপি হারানোর কারণে চ্যানেল অনেকগুলি ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্তও নিয়েছে। জনপ্রিয়তা এবং তাদের স্থান বজায় রাখার লড়াইয়ে এবং ধারাবাহিকগুলি।

ইতিমধ্যেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজ কাল ধারাবাহিক হয়েছে অভিনেত্রী পরিবর্তন। মূল অভিনেত্রীর চরিত্রে অর্থাৎ শ্রাবণের চরিত্রে মধুমিতার পরিবর্তনে ইতিমধ্যেই নেওয়া হয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী তৃণা সাহাকে। তার কিছু সময় যেতে না যেতে আবারও একই সংবাদ শোনা যাচ্ছে টলিপাড়ায়। আবার হয়েছে অভিনেত্রী পরিবর্তন। তাও আবার এক মাসের মধ্যেই। হ্যাঁ আপনারা ঠিকই ধরেছেন আমরা কথা বলছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক চিনির।

১২ জানুয়ারি রাত সাড়ে ১০ টা থেকে ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়। এই ধারাবাহিকটির প্রোমো দর্শকদের মধ্যে সারা ফেললেও টিআরপির দৌড়ে বিশেষ ভালো ফল করে উঠতে পারেনি ধারাবাহিকটি। যদিও তার কারণ সম্পর্কে বিষয়ে কিছুই জানায়নি ধারাবাহিকের প্রযোজনা সংস্থা। ধারাবাহিকে টিআরপি বাড়ানোর জন্য সম্প্রতি ধারাবাহিকটি ৪ দিনে ৪ ঘণ্টার বিশেষ পর্বও রেখেছিল। তবে কিছুদিন যাবৎ শোনা যাচ্ছিল ধারাবাহিকে মূল অভিনেত্রীর পরিবর্তন করা হচ্ছে। যদিও এই বিষয়ে প্রথমে মুখ খোলেনি ধারাবাহিকের কেউই।

তবে জল্পনা ডানা বাঁধে যখন ধারাবাহিকের সেটে দেখা যায় অভিনেত্রী বিজয়লক্ষ্মীকে। সম্প্রতি তার নতুন প্রোমোও মুক্তি পেয়েছে চ্যানেলে। তবে কি হল আগের চিনির অর্থাৎ ইন্দ্রানী ভট্টাচার্যর। জানা যাচ্ছে ঘটনাটি ঘটার পর ভেঙে পড়েছেন তিনি। তার শেষ দিনের শুটিংয়ে তাকে কাঁদতেও দেখা গেলে। তবে কোনও সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে রাজি হয়নি তিনি। এমনকি তার সোশ্যাল মিডিয়াতেও উপলব্ধ নন তিনি। বোঝাই যাচ্ছে সকলের থেকেই দূরে থাকতে চান তিনি। প্রথম মূল অভিনেত্রী হিসেবে অভিনয় করাকালীন এইরকম হবে ভাবেননি তিনিও।

আশা করব খুব শীঘ্রই তিনি তার ডিপ্রেসন কাটিয়ে ফিরবেন মূল স্রোতে। তার ভবিষ্যতেও জন্য আগাম শুভেচ্ছা আমাদের তরফ থেকে। তিনি অভিনয় জগতে ফিরে আসুন এই আশাই রাখছে তার অনুরাগীরা।

Back to top button