দারুণ চমক! স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে হতে চলেছে ৪ দিন ৪ ঘণ্টার বিশেষ পর্ব! কোন ধারাবাহিক?

জি বাংলা এবং স্টার জলসা (Star Jalsha) বড় বড় চ্যানেলগুলোর মধ্যে ধারাবাহিকের টিআরপির যুদ্ধ চলতেই থাকে। শুধুমাত্র বাংলাই নয়, হিন্দি ধারাবাহিকগুলোও ধারাবাহিকের টিআরপি বাড়ানোর জন্য ধারাবাহিকগুলোরও নানারকমের আকর্ষণীয় অনুষ্ঠান নিয়ে আসে। মেগা ধামাকা পর্ব, মহা পর্ব, মহা মিলন পর্ব ইত্যাদি। নাচ, গান আর ধারাবাহিকের ড্রামাতে ভরা এই পর্বগুলি তৈরি করা হয় সাধারণ দর্শকদের সৃষ্টি আকর্ষণ করার জন্য।

সম্প্রতি আপনারা দেখেছেন জি বাংলার ধারাবাহিক মন দিতে চাইতেও সম্প্রতি টুকাই আর তিতিরের নতুন পোশাকের দোকানের উদ্বোধন উপলক্ষে হয়েছিল একটি এক ঘণ্টার একটি বিশেষ পর্ব। তাছাড়া স্টার জলসায় সূর্য আর দীপার বিবাহ বার্ষিকীর জন্য বিশেষ পর্ব যেখানে উপস্থিত ছিল স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকের কলাকুশলীরা আর সেই ধারাবাহিকের সদস্যরা।

তবে এছাড়াও বিশেষ পর্ব হয়ে থাকে যেটি ধারাবাহিকের নিজস্ব বিশেষ পর্ব।ধারাবাহিকে কোনও গুরুত্বপূর্ণ পর্ব চলাকালীন এই বিষয় পর্বগুলি রাখা হয় তাতে সেগুলি ধারাবাহিক অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করতে পারে। যদিও এই বিশেষ পর্বটি হয়ে থাকে একদিনের কিন্তু এখন স্টার জলসাতেও চলছে এমনই ৪ দিনে ৪ ঘণ্টার বিশেষ পর্ব। জানেন সেই ধারাবাহিকটি কোনটি? সেই ধারাবাহিকটি হল স্টার জলসায় সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক চিনি। ইন্দ্রানী ভট্টাচার্য, সোমরাজ মাইতি, অনুরাধা রায় অভিনীত এই ধারাবাহিকটি শুরু হয়েছে ২১শে জানুয়ারি।

ইতিমধ্যেই ধারাবাহিকে শুরু হয়েছে মহাপর্ব। ২ থেকে ৫ই ফেব্রুয়ারি পর্যন্ত কোনও কারণ ছাড়াই চিনি ধারাবাহিকে হবে ১ ঘণ্টার মহাপর্ব। আপনারা কতটা উৎসাহিত এই বিষয়ে?

Back to top button