জলসার নতুন ধারাবাহিক ‘তেঁতুলপাতার’ সম্প্রচার সময় চলে এলো! নতুন ধারাবাহিককে জায়গা দিতে শেষ হচ্ছে জলসার জনপ্রিয় এই ধারাবাহিক!

সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) পর্দায় নতুন ধারাবাহিকের খবর প্রকাশ্যে এসেছে। টেলিভিশন (Television) পর্দায় নতুন ধারাবাহিকের আগমন এখন নিত্যদিনের ঘটনা। প্রায়শই নতুন জুটির নতুন ধারাবাহিক আত্মপ্রকাশ করছে। আর সেই জায়গায় শেষ হচ্ছে টিআরপি (TRP) কম থাকা মেগা সিরিয়াল। ইতোমধ্যে স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক আসার খবর সামনে এসেছে।

স্টার জলসার ‘তেঁতুলপাতা’ আসছে কবে?

একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে জলসার পর্দায় আসছে ‌ নতুন ধারাবাহিক ‘তেঁতুলপাতা’।‌ মেগায় মূলত দেখানো হবে, কিভাবে এক ছাদের তলায় এক একান্নবর্তী পরিবার বসবাস করছে। সেই বাড়ির ছেলের সঙ্গেই গাঁটছড়ায় বাঁধা পড়বে বড়লোক বাড়ির মেয়ে ঝিল্লি। ইতোমধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের প্রথম ঝলক।

এই ধারাবাহিকে জুটি বাঁধছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী ও অভিনেত্রী ঋতব্রতা দে। এর আগে জি বাংলার ‘অষ্টমী’ ধারাবাহিকের প্রধান চরিত্রে ছিলেন ঋতব্রতা। আর গৌরব ছিলেন জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে। সিরিয়ালের প্রোমো থেকে স্পষ্ট, বিয়ের পিঁড়ি ছেড়ে পছন্দের ছেলের খোঁজে বেরিয়েছে নায়িকা ঝিল্লি। মাঝপথে দেখা হয়ে যায় নায়কের সঙ্গে। সেখান থেকেই গড়ায় গল্প।

ধারাবাহিকের প্রথম ঝলক দেখে দর্শক মনে প্রশ্ন, এই ধারাবাহিক কোন সময় কবে থেকে আসবে। এবার সেই তথ্যই সামনে চলে এলো। অনেকদিন ধরে শোনা যাচ্ছে, স্টার জলসার দুটি ধারাবাহিক শেষ হতে চলেছে। যার মধ্যে একটি ‘বঁধুয়া’ আর অন্যটি হলো ‘হরগৌরী পাইস হোটেল’।‌ আপাতত জানা যাচ্ছে না, নতুন ধারাবাহিককে জায়গা দিতে বিদায় নিচ্ছে কোন মেগা।

আরও পড়ুন: গীতা এলএলবি-তে এবার নায়ক বদল! স্বস্তিকের চরিত্রে এবার দেখা যাবে কোন অভিনেতাকে?

তবে সূত্রের খবর, খুব সম্ভবত সন্ধ্যার প্রাইম স্লটে ‘তেঁতুলপাতার’ সম্প্রচার হবে। সাড়ে সাতটা থেকে দেখানো হতে পারে ধারাবাহিকটি। সম্ভবত জুলাই মাসের শেষের দিকে আরম্ভ হবে নতুন সিরিয়াল। তবে অনেকে বলছেন সাতটার সময়ও দেখানো হতে পারে ‘তেঁতুলপাতা’। অর্থাৎ আর কিছুদিনের মধ্যেই গৌরব-ঋতব্রতার জুটি আসছে জলসার পর্দায়।

Back to top button