অভিমান অতীত! সুধার সঙ্গে রোম্যান্সে মেতে উঠল তেজ! ‘শুভ বিবাহের’ জমজমাট পর্ব মিস করবেন না

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subha Bibaho)। এক ডিভোর্সি মেয়ে সুধা ও নায়ক সম্ভ্রান্ত পরিবারের দুর্দান্ত ছেলে তেজ। তাঁদের এক হওয়া ঠিক যেন ভাগ্যের টান। ধারাবাহিকের শুরু থেকেই দেখা যায় বিয়ের আগে থেকেই পলকে পলকে দেখা হয়ে যেত সুধা আর তেজের। বহুবার সুধাকে বিপদের হাত থেকে রক্ষা করেছে তেজ। শেষমেষ সাত পাকে বাঁধা পড়েছে তাঁরা।

‘শুভ বিবাহ’ আজকের পর্ব 29 জুলাই | ‘Subha Bibaho’ Episode 29th July

সুধার সঙ্গে বিয়ের মণ্ডপে তেজ জানতে পারে যে সুধা আসলে ডিভোর্সি। তবে সুধা ডিভোর্সি এই ব্যাপারটায় ক্ষুব্ধ নয় তেজ। বরং সুধা মিথ্যে বলে সবটা লুকিয়ে গেছে ভেবে ভুল বুঝতে থাকে সে নায়িকাকে। এদিকে নায়িকা বারংবার চেষ্টা করেও সত্যি কথা বলতে পারেনি। তারপর থেকে একে অপরের ভুল বোঝাবুঝি চলতেই থাকে। অবশেষে বিয়ে সেরে শ্বশুরবাড়িতে পা রেখেছে সুধা।

ধারাবাহিকের পর্বে প্রথম দিকেই দেখা যায় সুধার মা চলে যাবার সময় সুধাকে বলে, তেজের সঙ্গে তাঁর সম্পর্ক ঠিক আছে নাকি। সুধা তখন মাকে আশ্বস্ত করে বলে, তেজের সঙ্গে সম্পর্ক একেবারে ঠিক আছে সুধার। যদিও সুধা মনে মনে জানে আর যাই হোক না কেন মাকে সে চিন্তায় রাখবে না।

এরপর দেখা যায় ইমনের সঙ্গে কথা বলছে তেজ। ইমন বড় স্ক্রিনে ভিডিও চালাচ্ছে। ‌আর তেজ বলছে ইমন যেটা করছে সেটা অন্যায়। ইমন তখন বলে, তেজ যদি তাঁর কাছে না আসে, তাহলে ইমন এই ভিডিও চালাবে।‌ তেজ তখন ইমনের কথায় রাজি হয়ে যায়।

আরো পড়ুন: প্রিন্সিপালের সামনেই সনাতন হালদারের মুখে ঝামা ঘষে দিল দীপা, রুদ্রমূর্তি দেখে দীপার জন্য ভালোবাসা জন্মালো সূর্যের মনে

এরপর দেখা যাচ্ছে, সুধার সঙ্গে কথা বলছে তেজ। সুধা তেজকে বলছে আপনার সাথে যখন আমার প্রথম দেখা হয়েছিল তখন আমার হাতে শাঁখা পলা ছিল। আপনি সেটা দেখেননি বুঝি? আর আমি আপনাকে যখন বলতে চাইছি আপনি সেই কথা বিশ্বাস করছেন না। তেজ তখন বলে, সুধা আমি তোমাকে আর অবিশ্বাস করব না। এই বলে দুজনে ঘনিষ্ঠ হয়ে পড়ে। তবে যদিও সেটা আসলে নয়। এই গোটা ব্যাপারটাই ছিল একটা স্বপ্ন।

Back to top button