বেনারসি পায়ে স্নিকার, বিয়ে ছেড়ে পালাচ্ছে বউ, চলন্ত ট্রেনে নায়কের সাথে দেখা তারপর…!ঋতব্রতা-গৌরবের ‘তেঁতুলপাতা’ জমে ক্ষীর

একের পর একটা ধারাবাহিক শেষ হচ্ছে এবং নতুন ধারাবাহিক (Bengali Serial) আসছে টেলিভিশনের পর্দায় (Television)। জি বাংলা (Zee Bangla)স্টার জলসার (Star Jalsha) মধ্যে টিআরপি দখলের হাড্ডাহাড্ডি লড়াই। জি বাংলায় একসঙ্গে চারটি ধারাবাহিক শুরু হয়েছে। তবে পিছিয়ে নেই স্টার জলসাও। সবাইকে চমকে দিয়ে প্রকাশ্যে এলো জলসার নতুন ধারাবাহিক ‘তেঁতুলপাতার’ প্রোমো।

‘তেঁতুলপাতার’ প্রথম ঝলক!

কিছুদিন আগেই মোশন ভিডিওতে নতুন মেগার ঝলক দেখিয়েছে স্টার জলসা। তখন থেকেই খবর মিলছিল ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অভিনেতা গৌরব চ্যাটার্জিকে। আর নায়িকার চরিত্রে দেখা যাবে ‘অষ্টমী’ খ্যাত নায়িকা ঋতব্রতা দে-কে। ধারাবাহিকের নাম ‘তেঁতুলপাতা’।

এদিন স্টার জলসার তরফে নতুন মেগার প্রোমো রিলিজ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নায়িকা নিজের বিয়ে ছেড়ে পালাচ্ছে। নায়িকার পরনে গোলাপি রঙের বেনারসি, পায়ে স্নিকার। বড়লোক বাবার পছন্দ করা ছেলেকে বিয়ে করতে নারাজ নায়িকা। তিনি বিয়ে করবেন, তাঁর নিজের পছন্দ করা পাত্রকে। চলন্ত ট্রেনের দরজায় দাঁড়িয়ে থাকে নায়ক।

এদিকে নায়িকা নায়ককে সরাসরি বলে “আপনার একটা দায়িত্ব নেই, আমাকে হাত ধরে টেনে তুলুন”! আর তখনই বাংলা সিরিয়ালে চলে এলো ‘চেন্নাই এক্সপ্রেসের’ হুবহু দৃশ্য! নায়ক গৌরবের হাত ধরে ট্রেনে উঠে এলো নায়িকা ঋতব্রতা ওরফে ঝিল্লি। কথা বলতে ভালবাসে নায়িকা। গড়গড় করে বলে দেয় কেন সে বিয়ের পিঁড়ি ছেড়ে পালিয়েছে! টিফিন বক্সে বিয়ের খাবার প্যাকিং করে নিয়ে এসেছে সে। গোটা ট্রেনের মানুষকে বিলোতে থাকে খাবার।

কথা বলতে বলতে চলে আসে স্টপেজ। যেখানে নায়কের বাড়ি ‘তেঁতুলপাতা’। আর এখানেই কিনা নায়িকা খুঁজবেন তাঁর স্বপ্নের পাত্রকে! হঠাৎ করে বেকায়দায় গৌরবের উপর পড়ে যায় ঋতব্রতা। ‌দুজনে ঘনিষ্ঠ হয়ে একে অপরের দিকে তাকিয়ে থাকে। ‌তাহলে কি এখানেই শুরু হলো প্রেম? নতুন একান্নবর্তী গল্পে দর্শক মন জয় করতে আসছে স্টার জলসার নতুন ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button